ঢাকা সকাল ১০:৪৬, বুধবার, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

বিজ্ঞাপনের মডেল হলেন শিমুল

শিমুল খান প্রায় ৬ মাস বিরতির পর আবার কাজ শুরু করলো সঞ্জিব দাস নির্মিত একটি বিজ্ঞাপন এ । একজন নিয়মিত শিল্পী , এই কিছুদিন কেন কাজ করেননি এই কথা জানতে চাইলে তিনি সাংবাদিকদের জানায় “মাঝে মাঝে নিজেকে তৈরি করার জন্য একটু বিরতির দরকার আছে। তাছাড়া আমরা যারা উড়তি শিল্পী এই ইউটিউব এর সময়ে ভালো কাজ বেছে নেয়াও একটা চেলেঞ্জ আমাদের জন্য। অনেক কাজের প্রস্তাবই পাই, কিন্তু বর্তমানে এক শ্রেণীর মানুষ শিল্প এর থেকে ভিউ এর পিছনে চলছে, এবং সেই ভিউ এর জন্য তারা কাট সিট করে ভিডিও চালানু টাই মুক্ষম মনে করে, যা আমি যখন প্রথম ২০১৩ সালে কাজ শুরু করি তখন দেখিনি। তখন নির্ভয়ে সব নির্মাতাদের সাথে কাজ করতে পারতাম, কিন্তু এখন একটু ভয় থেকেই কাজ থেকে পিছিয়ে আছি ।

আর অনেক ভালো নির্মাতাকেও দেখছি এখন ভউ এর পিছনে দৌড়ায়, আর এরকম সমস্যার সম্মুখীন আমিও হয়েছি, কাজ করে আসার পর দেখেছি কাজের মান বা স্ক্রিপ্ট এর আগে পিছনে যা ছিল সব পরিবর্তন, তাই এখন একটু ভেবে চন্তেই কাজ করার চেষ্টা করি। তবে কিছুদিন বরতি দিয়ে আবার মিডয়া তে কাজ শুরু করলাম। আশা করি সবাই আগের মতই পাশে থাকবে ও দুয়া করবে আমার জন্য। আমি আসলে শিল্প টাকে ভালোবাসি তাই শিল্পমনা কাজ করতে চাই, ভিউ নিয় আমি কখনো ভাবিনি আর ভাবতেও চাইনা, এখনো অনেক কিছু শিখার বাকি, তাই কাজ টা শিখতে চাই।

সামনে আরো বেশ কিছু কাজ আছে বলে জানিয়েছেন শিমুল আমাদের। এর আগেও তিনি অভিনয় করেছেন অনেক খন্ড নাটক, বিজ্ঞাপন ও মিউজিক ভিডিও তে। বর্তমানে তিনি মিডিয়াএর পাশাপাশি মারচেনডাইজার হিসাবে একটি প্রাইভেট কম্পানিতে নিজুক্ত আছেন।

বিজনেস বাংলাদেশ/জিসু

এ বিভাগের আরও সংবাদ