ঢাকা রাত ৩:২৮, বুধবার, ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শান্ত-কৌশানীর শুটিং উপভোগ করছেন চাঁদপুর বাসী

বাংলাদেশের সিনেমায় এই প্রথম কাজ করছেন কৌশানী। ছবিটির নাম প্রিয়া’রে। পূজন মজুমদার পরিচালিত এই ছবিতে কৌশানীর নায়ক হচ্ছেন শান্ত খান। ছবিতে ওপার বাংলার খরাজ মুখোপাধ্যায় আর রজতাভ দত্তকেও অভিনয় করতে দেখা যাবে। ছবিটি গত ২৮ সেপ্টেম্বর রোজ মঙ্গলবার থেকে চাঁদপুরের পল্লীতে অবস্থান করছেন। আগামী ৬ অক্টোবর পর্যন্ত তারা চাঁদপুরে অবস্থান করে বিভিন্ন উল্লেখ যোগ্য শুটিং স্পটে শুটিং করবেন।

বাংলাদেশের সিনেমায় প্রথম কাজ নিয়ে তিনি বলেন , প্রিয়া’রে সিনেমা দিয়ে বাংলাদেশে আমার প্রথম কোনও সিনেমায় কাজ করা। এ সিনেমায় আমার নাম ‘প্রিয়া’ আর সিনেমাটির নাম ‘প্রিয়া রে’। এটি একটি রোমান্টিক ছবি। আমি একজন ঘরোয়া মেয়ে। বাবা-মায়ের একমাত্র মেয়ে। সেই আদর থেকেই প্রেমের অধ্যায়টা জীবনে শুরু হওয়া। আশা করছি এই সিনেমাটির মাধ্যমে বাংলাদেশের সবার মন জয় করতে পারব।

তিনি শান্ত খানকে নিয়ে বলেন, শান্ত ছিল আমার সহশিল্পী। তার সাথে বেশ মজা করে কাজটি করছি। তাছাড়া তিনি কাজের ব্যাপারে ভীষণ সিরিয়াস। আমার বিশ্বাস আমাদের জুটির ভালো একটা কাজ হচ্ছে।

শান্ত খান বলেন, আমি একঘেয়েমি থেকে বেরিয়ে এসে প্রত্যেকটা চরিত্র করতে চাই। শুধু অ্যাকশন হিরোর চরিত্রে সীমাবদ্ধ থাকতে চাই না। শাপলা মিডিয়ার প্রযোজনায় আমি এ সিনেমায় একজন রাখালের চরিত্রে অভিনয় করছি। খুবই ভাল একটি গল্প। আমার চরিত্রের নাম ‘নূর’। কৌশানির সঙ্গে এটিই আমার প্রথম কাজ। যদিও এর পর ‘সোলজার’ নামের আরও একটি ছবিতে আমরা দু’জনে ভারতে অভিনয় করব।

এদিকে ওপার বাংলার হিরোইন কৌশানি মুখার্জি চাঁদপুরে এসে শুটিং করাটি বেশ উপভোগ করছেন স্থানীয় চাঁদপুর বাসী। কৌশানিকে একনজর দেখতে শত শত মানুষ ভিড় জমাচ্ছেন চাঁদপুরের পল্লীতে।

বিজনেস বাংলাদেশ/বিএইচ

এ বিভাগের আরও সংবাদ