Top
 ঢাকা রাত ১০:৪৮, সোমবার, ২৭শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৩ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ

মাশরাফীকে নিয়ে সিলেট সমর্থকদের দুঃসংবাদ

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএলে) নবম আসরে দুর্দান্ত ফর্মে রয়েছে সিলেট স্ট্রাইকার্স। এবারের আসরে মাশরাফী বিন মোর্ত্তজার নেতৃত্বে থাকা সিলেটের ফ্রাঞ্চাইজিটি প্রথম দল হিসেবে প্লে-অফ নিশ্চিত করেছে। পাশাপাশি এখন পর্যন্ত সর্বোচ্চ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষস্থানে রয়েছে।

দলে তেমন বড় নাম না থাকলেও ব্যাটে-বলে দারুণ সময় পার করছেন তৌহিদ হৃদয়-রেজাউর রহমান রেজারা। তবে এসবকে ছাপিয়ে দলটির বড় নাম মাশরাফীর নেতৃত্বের জন্যই জয়ের ধারা অব্যাহত রেখেছে তারা। তবে বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ককে নিয়ে দুঃসংবাদ পেল সিলেট সমর্থকরা।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে গত ৩০ জানুয়ারি খুলনা টাইগার্সের বিপক্ষে ম্যাচে বল করার সময় কুঁচকির চোটে পড়েছিলেন মাশরাফী। দল প্লে-অফের টিকিট নিশ্চিত করে ফেলায় রংপুর রাইডার্সের বিপক্ষে গত শনিবার (৪ ফেব্রুয়ারি) দলের পরবর্তী ম্যাচে মাঠে নামেননি ম্যাশ। তার অনুপস্থিতিতে দলের অধিনায়ক ছিলেন মুশফিকুর রহিম।

তাই মাশরাফির সবশেষ অবস্থা জানতে বেশ আগ্রহ নিয়ে বসে আছেন সিলেট স্ট্রাইকার্সের সমর্থকরা। তবে খারাপ খবর হচ্ছে, গ্রুপ পর্বের শেষ ম্যাচেও মাঠে নামতে পারবেন না নড়াইল এক্সপ্রেস। এমনকি কোয়ালিফায়ার ম্যাচে খেলা নিয়েও শঙ্কা রয়েছে মাশরাফীর।সিলেট স্ট্রাইকার্সের কোচ রাজিন সালেহ গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এই কথা জানিয়েছেন। মাশরাফির কথা বলতে গিয়ে তিনি বলেন, ‘মাশরাফী আগামী ম্যাচেও খেলতে পারবে না।’

রাজিন সালেহ বলেন, ‌‘কোয়ালিফায়ারে খেলবে কি না তা এখনো নিশ্চিত নয়। মাশরাফি বলছে গ্রোয়েনে ভালোই লেগেছে। তার বর্তমান অবস্থা সে নিজেই বুঝতেছে। এছাড়া ফিজিও জানিয়েছে যে ১০ থেকে ১২ দিন লাগে এমন ইনজুরি সারতে। চোট যেহেতু লেগেছিল আরও কয়েকদিন আগে। দেখা যাক কোয়ালিফায়ারে কি হয়।’

এবারের বিপিএলে মাশরাফীর হাত ধরে প্রথম শিরোপা জয়ের স্বপ্ন দেখছে সিলেট স্ট্রাইকার্স। লিগে ১১ ম্যাচে ৮ জয় ও ৩ পরাজয়ে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে সিলেট। প্লে-অফ নিশ্চিত হলেও সেরা দুইয়ে থাকা এখনও নিশ্চিত নয় দলটির। ফলে মাশরাফীকে ছাড়া সিলেট কেমন করে সেটাই এখন দেখার বিষয়।

বিজনেস বাংলাদেশ/ হাবিব

এ বিভাগের আরও সংবাদ