ঢাকা রাত ২:১০, বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ই-কমার্স মুভারস অ্যাওয়ার্ড পেলো ইভ্যালি

ই-কমার্স মুভারস অ্যাওয়ার্ড পেয়েছে দেশীয় ই-কমার্সভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম ডট বিডি। ফুড ডেলিভারি সেবা ইফুডর জন্য এই সম্মাননা পুরস্কার পেলো প্রতিষ্ঠানটি। সোমবার (০৯ নভেম্বর) ইভ্যালি থেকে পাঠানো এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, রোববার (৮ নভেম্বর) দিনগত রাতে ই-কমার্স ব্যবসায়ীদের সংগঠন ইক্যাবের ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ১০০টি ই-কমার্স প্রতিষ্ঠান এবং ১২ ব্যক্তিকে ই-কমার্স মুভারস অ্যাওয়ার্ড দেওয়া হয়।

করোনা ভাইরাস (কোভিড-১৯) মহামারির সময়ে ই-কমার্সের মাধ্যমে বিশেষ অবদান রাখার জন্য এই সম্মাননা দেওয়া হয়। রাজধানীর পূর্বাচলে আনুষ্ঠানিকভাবে এই সম্মাননা পুরস্কার দেওয়া হয়। ইভ্যালির চেয়ারম্যান শামিমা নাসরিনের হাতে পুরস্কার তুলে দেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক।

অনুষ্ঠানে নিজের অনুভূতি জানিয়ে ইভ্যালির প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করে বলেন, আজকের এই ইভ্যালির পেছনে আমার অনুপ্রেরণা হচ্ছে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর নিজ উদ্যোগে পদ্মাসেতুর বাস্তবায়ন আমাকে অনুপ্রেরণা ও সাহস যুগিয়েছে। ইভ্যালি এই স্বল্প সময়ের মধ্যেই চারটি প্ল্যাটফর্ম চালু করেছে। এর মধ্যে ইভ্যালির ৪০ লাখ নিবন্ধিত গ্রহক রয়েছে এবং ২৫ হাজার বিক্রেতা রয়েছে।

বিজনেস বাংলাদেশ / আতিক

এ বিভাগের আরও সংবাদ