ঢাকা সন্ধ্যা ৭:২০, মঙ্গলবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

লকডাউন বাস্তবায়নে নিরলস পরিশ্রম করছেন সিদ্ধিরগঞ্জের নির্বাহী ম্যাজিস্ট্রেট

সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে দিন রাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন সিদ্ধিরগঞ্জ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার(ভূমি)রেজা মোহাম্মদ গোলাম মাসুম প্রধান।

মঙ্গলবার (২৭ জুলাই) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন।সিদ্ধিরগঞ্জের নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজা মোহাম্মদ গোলাম মাসুম প্রধান বলেন, সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে সিদ্ধিরগঞ্জে প্রশাসন নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। জনগণকে স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য সচেতন করতে নিয়মিতভাবে প্রচারণা পরিচালনা করছি। সিদ্ধিরগঞ্জ বিভিন্ন এলাকায় আমাদের আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সক্রিয় রয়েছে।বিনা কারণে মাস্ক বিহীন বাইরে বের হতে দেখলেই বিধি অনুযায়ী ব্যবস্থা নেয়া হচ্ছে।
সরেজমিনে দেখা গেছে চৌধুরী বাড়ি, দুই নং ঢাকেশ্বরী,সিদ্ধিরগঞ্জ পুল,চিটাংরোড শিমরাইল মোড়,শীতলক্ষ্যা ওকওয়ে,সাইনবোর্ড মোড় সহ বিভিন্ন এলাকায় লকডাউন বাস্তবায়নে সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের ব্যাপক তৎপরতা। সিদ্ধিরগঞ্জে প্রবেশ পথে যানবাহন তল্লাশি করা হচ্ছে,অনেক যানবাহন ফিরিয়ে দেওয়া হয়েছে।বিনা প্রয়োজনে,মাস্ক ছাড়া রাস্তায় বের হওয়া ব্যাক্তিদের কঠোর জবাবদিহিতার মুখোমুখি হতে ও দেখা গেছে।কোথাও জনসমাগমের সংবাদ পেলেই তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করতে ও দেখা গেছে প্রশাসনের।সিদ্ধিরগঞ্জ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি)রেজা মোহাম্মদ গোলাম মাসুম প্রধান বলেন,আজকে দেশে সর্বোচ্চ সংখ্যক মানুষের করোনায় মৃত্যু ও আক্রান্ত হওয়ায় লকডাউন বাস্তবায়নে প্রশাসনকে প্রয়োজনে আরো কঠোর হতে নির্দেশনা দিয়েছেন।পাশাপাশি সিদ্ধিরগঞ্জ বাসিকে সরকার ঘোষিত কঠোর লকডাউন সফল করতে সহযোগিতা করার আহ্বান জানান।

বিজনেস বাংলাদেশ/বিএইচ

এ বিভাগের আরও সংবাদ