ঢাকা বিকাল ৫:২২, সোমবার, ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

খালেদা রাজনৈতিক উত্তেজনা সৃষ্টি করতে কক্সবাজার গেছেন: নাসিম

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, তিন মাস খালেদা জিয়া লন্ডনে ঘুমিয়ে ছিলেন। তিন মাস পর কোটি কোটি টাকা খরচ করে গাড়িবহর নিয়ে তিনি রোহিঙ্গাদের দেখতে গেলেন। এ কোটি কোটি টাকা খরচ না করে এ টাকা রোহিঙ্গাদের দিলেই পারতেন। আসলে তিনি রাজনৈতিক উত্তেজনা সৃষ্টি করতে গেছিলেন। তিনি যে বাংলাদেশের অন্ধ নেত্রী তা প্রমাণিত হয়েছে।

বৃহস্পতিবার (২ নভেম্বর) দুপুরে ধানমণ্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের নেতৃত্বাধীন কেন্দ্রীয় ১৪ দলের এক বৈঠকে এ কথা বলেন তিনি।

তিনি পাকিস্তান দূতাবাসের সমালোচনা করে বলেন, জিয়াউর রহমানকে আবার স্বাধীনতার ঘোষক আখ্যা দিয়ে ভিডিও ছাড়ায় এর তীব্র নিন্দা জানাই। পাকিস্তানের এ অধ্যত্বপুর্ন কাজকে ধিক্কার জানাই। এবং এ ঘোষণার জন্য আবার প্রমাণিত হয়েছে জিয়া পাকিস্তানের এজেন্ট।

কোটি কোটি ডলার সহায়তা হাতছাড়া হয়ে যেতে পারে এজন্য রোহিঙ্গাদের ফেরত পাঠাচ্ছে না বাংলাদেশ। মিয়ানমারের এমন বক্তব্যের জবাবে তিনি বলেন, মিয়ানমারের এ বক্তব্য অসত্য। সুচি প্রথম থেকেই রোহিঙ্গাদের বিপক্ষে অবস্থান নিয়েছে। তিনি আন্তরিক হলেই রোহিঙ্গা সমস্যা সমাধান করা সম্ভব।

ওয়ার্কার্স পার্টির সভাপতি বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন সভাপতিত্বে ১৪ দলের নেতারা এ বৈঠকে উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও সংবাদ