ঢাকা সকাল ১১:৩৪, শুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

নরসিংদীতে অটোরিকশায় বাসের ধাক্কা, নিহত বেড়ে ৪

নরসিংদীর পাঁচদোনায় বাসের ধাক্কায় অটোরিকশার চালক ও যাত্রীসহ নিহতের সংখ্যা বেড়ে ৪ জনে দাঁড়িয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন সিএনজির আরও ১ যাত্রী।

নিহতরা হলেন, পাঁচদোনা গ্রামের একাব্বর মিয়ার ছেলে সিএনজি চালক মজিবুর রহমান (৪০) ও টাঙ্গাইল জেলার দেলদুয়ার উপজেলার সিংহরাগী গ্রামের শুক্কুর আলীর ছেলে সিএনজি যাত্রী আমির হামজা (৩৬)। নিহত অপর দুই জনের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে টঙ্গী-পাঁচদোনা সড়কের ভাটপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল ১০টার দিকে পাঁচদোনা মোড় থেকে একটি অটোরিকশা টঙ্গীর উদ্দেশ্যে ছেড়ে যায়। পাঁচদোনার ভাটপাড়া নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা এনা পরিবহনের যাত্রীবাহী বাস অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজিতে থাকা আমির হামজা নিহত হন। গুরুতর আহত হয় আরো ৩ জন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সিএনজি চালক মজিবুর রহমান মারা যান।

দুর্ঘটনায় আহত অন্যদের নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় পাঠানো হয়। সেখানে নেওয়ার পর আরো দুই জন মারা গেছেন। মাধবদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রকিবুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, দুর্ঘটনায় ৪ জন মারা গেছে। এর মধ্যে ঘটনাস্থলে ১ জন, হাসপাতালে নেওয়ার পথে ১ জন ও ঢাকায় নেওয়ার পর আরো দুই জন মারা গেছে। দুই জনের পরিচয় পাওয়া গেছে। অপর দুই জনের পরিচয় এখনো পাওয়া যায়নি।

এ বিভাগের আরও সংবাদ