ঢাকা বিকাল ৩:১৮, সোমবার, ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

৪৮৭ কোটি গুনল রিয়াল! ব্রাজিলের ১৭ বছরের তরুণের জন্য 

আরও আগে থেকেই বাতাসে ভেসে ভেড়াচ্ছিল এই গুঞ্জন। অবশেষে শুক্রবার বাস্তবতার মুখ দেখল তা। ব্রাজিলের বিষ্ময় বালক আলান সুজাকে কিনে নিয়েছে রিয়াল মাদ্রিদ। হ্যাঁ, দিয়ারিও এএস এর দাবি, সবকিছু ঠিক থাকলে চুক্তি অনুযায়ী ২০১৮ সালেই রিয়াল মাদ্রিদের ‘বি’ দল কাস্তিল্লার সঙ্গে যোগ দেবেন আলান।
পালমেইরাসের যুব দলে খেলেন আলান। ব্রাজিলের অনুর্ধ্ব-১৭ দলেরও নিয়মিত সদস্য তিনি। কিন্তু ক্লাবটির সঙ্গে তার চুক্তির মেয়াদ ২০১৯ সাল পর্যন্ত। এ কারণেই রিলিজ ক্লজ বাবদ পাঁচ কোটি ইউরো গুনতে হচ্ছে রিয়াল মাদ্রিদকে। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৪৮৭ কোটি টাকা!
গত মৌসুমটা স্বপ্নের মতোই কেটেছে রিয়ালের। কিন্তু চলতি মৌসুমেই যেন নিঃস্প্রভ হয়ে পড়ে জিনেদিন জিদানের দল। বেল-রোনালদো কিংবা বেনজামারা এবার মোটেও সুবিধা করতে পারেননি। যে কারণেই ভবিষ্যতের জন্য তারকা খুঁজছে রিয়াল মাদ্রিদ। সেই প্রচেষ্টারই ফসল আলান ডি সুজা।
ভারতে চলছে অনুর্ধ্ব-১৭ বিশ্বকাপ। শুরু থেকেই এই আসরে দুর্দান্ত খেলছেন রোনালদো-নেইমারের উত্তরসূরীরা। ব্রাজিলের যুবারা জায়গা করে নিয়েছেন কোয়ার্টার ফাইনালেও। তবে  এই দলে খেলছেন না আলান সুজা। মূলত ক্লাব কর্তৃপক্ষই অনুমতি দেননি তাকে। তবে

এ বিভাগের আরও সংবাদ