ঢাকা সকাল ৮:৪৯, বুধবার, ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

রাজধানীতে ২০০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ১

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ একটি সাব মেশিন কার্বাইন, একটি পিস্তল, ০৮টি ম্যাগজিন, ৬০ টি গুলি এবং ২০০০ পিস ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম- মোঃ তোফাজ্জল হক (৪৫) ।

১৯ অক্টোবর’১৭ বৃহস্পতিবার সন্ধ্যায় মতিঝিল এলাকার দৈনিক বাংলা মোড়ের রহমানিয়া ইন্টারন্যাশনাল কমপ্লেক্স এর সামনে হতে তাকে গ্রেফতার করে ডিএমপি’র অবৈধ মাদকদ্রব্য উদ্ধার ও প্রতিরোধ টিম (ডিবি-পূর্ব) ।
গোপন তথ্যের ভিত্তিতে অবৈধ মাদকদ্রব্য উদ্ধার ও প্রতিরোধ টিম (পূর্ব) জানতে পারে দৈনিক বাংলা মোড়ের রহমানিয়া ইন্টারন্যাশনাল কমপ্লেক্স এর সামনে অস্ত্র ও মাদক ব্যবসায়ীরা অবস্থান করছে । এর প্রেক্ষিতে ডিবি পুলিশ ঘটনাস্থলে পৌঁছিলে পুলিশের উপস্থিতি টের পেয়ে একজন পালাতে সক্ষম হলেও মোঃ তোফাজ্জল হক হাতেনাতে ধৃত হয় । এ সময় তোফাজ্জল হকের হেফাজত হতে ৬০০ পিস ইয়াবা উদ্ধার করা হয় ।
জিজ্ঞাসাবাদে তোফাজ্জল হক জানান পলাতক ব্যক্তির নাম রবিউল ইসলাম এবং তার বর্তমান বাসা জোয়ার সাহারা এলাকায় । তার দেয়া তথ্যেমতে পলাতক রবিউল ইসলামের বাসা হতে ১৪০০ পিস ইয়াবা এবং একটি কালো রঙের ব্রিফকেসের মধ্যে হতে ০১ টি এসএমসি ( সাব মেশিন কার্বাইন), ০১ টি পিস্তল, ০৮ ম্যাগজিনসহ ৬০ টি গুলি উদ্ধার করা হয় ।
এই সংক্রান্তে মতিঝিল ও ভাটারা থানায় মামলা রুজু করা হয়েছে ।

এ বিভাগের আরও সংবাদ