ঢাকা দুপুর ১:২৪, সোমবার, ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

রোনালদোর বাজি! মেসির চেয়েও বেশি গোল করবেন

চলতি মৌসুমে লা লিগায় নিজেকে হারিয়েই খুঁজছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এখন পর্যন্ত লা লিগায় ৪৮টি শট নিয়েও রিয়াল মাদ্রিদের পর্তুগীজ এই অধিনায়ক গোল করতে পেরেছেন মাত্র একটিতে। অথচ তার প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি ৬৯ শটে গোল করেছেন ১২টি।
১১ ম্যাচে ১২ গোল করে এখন পর্যন্ত সর্বোচ্চ গোলদাতার তালিকার শীর্ষেও আছেন বার্সেলোনার আর্জেন্টাইন সুপারস্টার। অথচ রোনালদোর নাম নেই ৩০ জনের তালিকাতেও! তবে সেই রোনালদোই বাজি ধরেছেন, চলতি মৌসুম শেষে তিনি গোল সংখ্যায় এগিয়ে থাকবেন মেসির চেয়েও!
মঙ্গলবার মাদ্রিদের এক রেডিওকে দেওয়া সাক্ষাৎকারে রোনালদো সতীর্থরা জানিয়েছেন, রোনালদো তাদের সঙ্গে বাজি ধরেছেন যে তিনি মেসির চেয়ে বেশি গোল করবেন এবং পিচিচি অ্যাওয়ার্ড (লা লিগার সর্বোচ্চ গোলদাতার পুরস্কার) জিতবেন।
লা লিগায় অচেনা রোনালদো কিন্তু চ্যাম্পিয়ন্স লিগে গোল পাচ্ছেন নিয়মিতই। লিগ পর্বের চার ম্যাচে ছয় গোল করে এখনও পর্যন্ত আসরের শীর্ষ গোলদাতা তিনিই। তবে মাদ্রিদের হয়ে তাকে এই ফর্মটা অবশ্যই লা লিগায় রূপান্তর করতে হবে।
নিজের অফফর্মের সময় পাশে পাচ্ছেন রিয়াল কোচ জিনেদিন জিদান ও অধিনায়ক সার্জিও রামোস। দুজনই বিশ্বাস করেন, খুব দ্রুতই চেনা ছন্দে ফিরবেন কদিন আগে পঞ্চমবারের মতো বর্ষসেরার পুরস্কার জেতা রোনালদো

এ বিভাগের আরও সংবাদ