ঢাকা রাত ১:১৮, শুক্রবার, ১৪ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় কম্বাইন্ড সাইকেল বিদ্যুৎ কেন্দ্র কর্তৃক ৩৫০ পরিবারকে খাদ্য সামগ্রি বিতরণ

নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড এর আওতাধীন কুষ্টিয়ার ভেড়ামারায় ৪১০ মেগা ওয়াট কম্বাইন্ড সাইকেল বিদ্যুৎ কেন্দ্র কর্তৃক ৩৫০ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেছে।

বৃহস্পতিবার ভেড়ামারা উপজেলার চত্তরে উপজেলায় ৩৫০জন কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষকদের পরিবারকে ৩৫০ পেকেট খাদ্য সামগ্রী প্রদান করা হয়। এই পেকেটের মধ্যে ১০ কেজি চাউল, আটা, চিনি. ডাল, দুধ সহ ১৫ টি আইটেম আছে। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু, উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ, বিদ্যুৎ কেন্দ্রের প্লান্ট ম্যানেজার ও ইঞ্জিনিয়ার মোঃ মোশাররফ হোসেন, তত্বাবধায়ক ইঞ্জিনিয়ার (পরিচালন) রবিউল আওয়াল, তত্বাবধায়ক ইঞ্জিনিয়ার(মেইনটেইনস) ব্রজেন্দ্র কুমার সরকার, নির্বাহী প্রকৌশলী রবিউল ইসলাম, সজীব কুমার মন্ডল, হাবিবুর রহমান, বিমল চন্দ্র রায়, ডেপুটি ম্যানেজার (কেমিক্যাল) রকিব হাসান, ভেড়ামারা প্রেসক্লবের যুগ্ম সাধারাণ সম্পাদক ও ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের সহ সভাপতি আমার সংবাদ পত্রিকার ভেড়ামারা প্রতিনিধি হেলাল মজুমদারসহ আরো অনেকেই ।

বিদ্যুৎ কেন্দ্রের প্লান্ট ম্যানেজার ও ইঞ্জিনিয়ার মোঃ মোশাররফ হোসেন বলেন, করোনা কালীন সময়ে কিন্ডারগার্ডেন স্কুল বন্ধ রয়েছে। শিক্ষকদের কোন বেতন ভাতা নেই। সেদিক বিবেচনা করে ঈদকে সামনে রেখে আমাদের নর্থ-ওয়েষ্ট পাওয়ার জেনারেশন কোম্পানির পক্ষ থেকে সামান্য এই উপহার। তিনি আরো বলেন এর আগেও আমরা প্রায় ১৪০০ পরিবারকে খাদ্য সামগ্রী উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে দিয়েছি, এটা চলমান

বিজনেস বাংলাদেশ/ এ আর

এ বিভাগের আরও সংবাদ