ঢাকা রাত ২:২০, শুক্রবার, ১৪ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

চকরিয়ায় ৩ মাদক কারবারি নিহত

কক্সবাজারের চকরিয়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে তিন মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। আহত হয়েছে থানার ওসিসহ চার পুলিশ। এসময় উদ্ধার করা হয় ১টি দেশীয় তৈরি বন্দুক, ১টি দেশীয় তৈরী এলজি, ৭ রাউন্ড তাজা কার্তুজ, ১৫ রাউন্ড গুলির খোসা ও ৪৪ হাজার পিস ইয়াবা বড়ি।

আজ শুক্রবার ভোররাত চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বানিয়ারছড়া হর্জন বাগানের পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। বন্দুকযুদ্ধে নিহতরা হলেন চট্টগ্রামের কর্ণফূলী থানার মধ্যম শিকলবাহ এলাকার মো.আবদুল আজিজের ছেলে মো.জাফর (৩৫), পটিয়া থানার পাইকপাড়া এলাকার মৃত আবুল কাশেমের ছেলে মো.হাসান (৩৭) ও চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের শান্তিনগর এলাকার মৃত ছিদ্দিক আহমদের ছেলে জহির আহমদ (৪৫)।

আহত পুলিশ সদস্যরা হলেন চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.হাবিবুর রহমান, হারবাং পুলিশ ফাঁড়ির আইসি মো.আমিনুল ইসলাম, কনস্টেবল সাজ্জাদ হোসেন এবং মো.সবুজ আহত হয়। আহতদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো.হাবিবুর রহমান বলেন, হারবাং পুলিশ ফাঁড়ির আইসি মো.আমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ গতকাল বৃহস্পতিবার রাত ১টার দিকে বেশ কিছু ইয়াবাসহ এক মহিলা ও এক পুরুষকে আটক করে। পরে তাদেও কাছে ব্যাপক জিজ্ঞাসাবাদের পর জানতে পারি বানিয়াছড়ার পাহাড় ঘেরা অরণ্য গর্জন বাগানে বিপুল পরিমাণ ইয়াবাসহ একদল মাদক কারবারি অবস্থান করছে। বিষয়টি জানার পর আমিসহ চকরিয়া থানা থেকে অতিরিক্ত ফোর্স নিয়ে অভিযানে যায়। পরে ভোরের দিকে ওই পাহাড়ি এলাকায় অভিযানে গেলে মাদক কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। প্রতিউত্তরে আমরাও গুলি চালায়। এসময় উভয় পক্ষের মধ্যে ঘন্টাব্যাপী বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

বিজনেস বাংলাদেশ / ইমরান

এ বিভাগের আরও সংবাদ