ঢাকা দুপুর ১২:৪৬, বুধবার, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

আড়াই কোটি টাকার গাড়ি কিনলেন রোনালদো

নিজের সংগ্রহে বিলাসবহুল গাড়ি রাখা ক্রিশ্চিয়ানো রোনালদোর অনেকদিনের শখ। এটিতে তার নিয়মিত রুটিনও বলা চলে। নিজের পুরোনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে ফেরার পর যে তিনি নতুন গাড়ি কিনবেন, তা একপ্রকার অনুমেয়ই ছিলো।

তা করতে বেশিদিন সময় নিলেন না বর্তমান সময়ের অন্যতম সেরা এই ফুটবলার। ইউনাইটেডে ফিরে আড়াই লাখ ইউরো (বাংলাদেশি মুদ্রায় আড়াই কোটি টাকার বেশি) মূল্যে বেন্টলি ফ্লায়িং স্পার কিনেছেন রোনালদো।

গত বৃহস্পতিবার এই নতুন বেন্টলি গাড়িটি চালিয়ে ক্লাবের ক্যারিংটন ফ্যাসিলিটিতে অনুশীলন করতে গিয়েছিলেন পাঁচবারের ব্যালন ডি অর জয়ী। সে সময় রোনালদোর মুখে তেমন হাসি দেখা যায়নি।

কারণ ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের কাছে ১-০ গোলে হেরে ক্যাপিট্যাল ওয়ান কাপ থেকে বিদায় নিয়েছে তার দল ম্যানচেস্টার ইউনাইটেড। সেই ম্যাচটিতে দলে ছিলেন না রোনালদো। তবে মাঠে বসে খেলা দেখেছেন তিনি।

অনুশীলনে যাওয়ার সময় তার পেছনে রেঞ্জ রোভারে ছিলেন দুজন ব্যক্তিগত নিরাপত্তারক্ষী। সেই রেঞ্জ রোভার গাড়িটিও রোনালদোর নিজের সংগ্রহের একটি।

রোনালদোর কেনা এই নতুন বেন্টলি ফ্লায়িং স্পার গাড়িটি ২০১৯ সালের জুনে তৃতীয় সংস্করণ হিসেবে নতুন ডিজাইনে বাজারে আনা হয়। এটিতে রয়েছে ৬ লিটারে ডব্লিউ-১২ বাইটার্বো ইঞ্জিন। যা ৬৩৫ হর্সপাওয়ার দিয়ে থাকে।

সিআর সেভেনের সংগ্রহে এরই মধ্যে রয়েছে তিনটি ফেরারি, দুইটি লাম্বোরগিনি, দুইটি বুগাট্টি, দুইটি ম্যাকলারেন, দুইটি রোলস রয়েস, একটি পোরশে ৯১১ টারবো, একটি কোয়েইনিগসেগ, একটি বেন্টলি কন্টিনেন্টার জিটি স্পিড, একটি রেঞ্জ রোভার এবং কয়েকটি অডি ও মার্সিডিজ গাড়ি। সূত্রঃ মার্কা

বিজনেস বাংলাদেশ/ এস শিকদার

এ বিভাগের আরও সংবাদ