ঢাকা সকাল ৭:২১, বুধবার, ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

আবারো নরসিংদী জেলার সেরা করদাতার পুরষ্কার পেলেন জুয়েল

জাতীয় রাজস্ব বোর্ড কর্তৃক ঘোষিত সিটি করপোরেশন ও জেলা ভিত্তিক শ্রেষ্ঠ করদাতা ক্যাটাগরিতে ২০১৯-২০ অর্থবছরে নরসিংদী জেলার সেরা করদাতা হয়েছেন জজ ভূঞা গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার ফায়জুর রহমান ভূঞা জুয়েল সিআইপি।

আজ বুধবার রাজধানীর অফিসার্স ক্লাবে এনবিআর এর চেয়ারম্যান আবু হেনা মোঃ রহমাতুল মুনিম এর হাত থেকে ট্যাক্স কার্ড, ক্রেস্ট ও সার্টিফিকেট গ্রহণ করেন ফায়জুর রহমান ভূঞা। এর আগেও তিনি একাধিকবার নরসিংদী জেলার সেরা করদাতা হয়েছিলেন।

ব্যবস্থাপনা পরিচালক ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ফায়জুর রহমান ভূঞা জুয়েলের নেতৃত্বে জজ ভূঞা গ্রুপ দেশের অন্যতম শীর্ষ শিল্প উদ্যোক্তা হিসেবে সাফল্যের সঙ্গে ব্যবসা পরিচালনা করে আসছেন। কিছুদিন আগে বস্ত্র খাতের শীর্ষ প্রতিষ্ঠান হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার ২০২০ বৃহৎ শিল্প ক্যাটাগরিতে দ্বিতীয় সেরা প্রতিষ্ঠান নির্বাচিত হয় জজ ভূঞা গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান জজ ভূঞা টেক্সটাইল মিলস। এবার আরো একবার সেরা করদাতা হলেন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ফায়জুর রহমান ভূঞা জুয়েল।

কোম্পানি ও নিজের অগ্রযাত্রা প্রসঙ্গে তিনি বলেন, ‘এ স্বীকৃতি বা পূরস্কার আমাকে সামনে এগিয়ে যেতে অনুপ্রেরণা যোগাবে। আমি সততার সাথে কাজ করে যেতে চাই এবং দেশের অর্থনীতিতে অবদান রাখতে চাই। এ পূরস্কার নরসিংদী তথা মাধবদীবাসীর জন্য গর্বের।’

উল্লেখ্য ২০১৬ সাল থেকে জেলা এবং সিটি করপোরেশন পর্যায়ে করদাতাদের সম্মাননা দিয়ে আসছে এনবিআর। এনবিআর মূলত দেশের প্রতিটি সিটি করপোরেশন ও জেলা থেকে তিনজন সর্বোচ্চ করদাতা, দুজন দীর্ঘ সময় ধরে কর প্রদানকারী এবং একজন করে নারী ও তরুণ করদাতাকে মনোনীত করে সম্মাননা দিয়ে থাকে।

বিজনেস বাংলাদেশ/ এ আর

এ বিভাগের আরও সংবাদ