ঢাকা দুপুর ২:৫৪, শনিবার, ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

আমেরিকা কানাডাসহ ১২০ থিয়েটারে ইমপ্রেসের ‘পাপ পুণ্য’

আমেরিকা কানাডাসহ ১২০ থিয়েটারে মুক্তি পেতে যাচ্ছে ইমপ্রেসের নতুন সিনেমা ‘পাপ পুণ্য’। সোমবার, ১৬ মে দুপুরে তেজগাঁওস্থ চ্যানেল আই ভবনে সিনেমাটি মুক্তি উপলক্ষে অনুষ্ঠানে একথা জানানো হয়। নন্দিত পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের পরিচালনায় ‘পাপ পুণ্য’ মুক্তি পাচ্ছে আগামী ২০ মে। বাংলাদেশের দর্শকরা একই সময়ে বড় পর্দায় উপভোগ করতে পারবেন অভিজাত সব প্রেক্ষাগৃহে।

চ্যানেল আই ভবনে অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ, আফসানা মিমি, শাহনাজ সুমি, মামুনুর রশিদসহ চলচ্চিত্রটির শিল্পী-কলাকুশলীরা।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে রাখেন মামুনুর রশিদ, তিনি বলেন, ‘পাপ পূণ্য ছবিটা বাংলাদেশ চলচ্চিত্রের জন্য একটা অন্নরকম ফিল্ম যা গ্রাম বাংলার ঐতিহ্য তুলেধরা হয়েছে। দুঃখজনক বিষয় আমেরিকা ও কানাডায় ১২০ হলে মুক্তি পেলেও দেশে মাত্র ৮টি হলে মুক্তি পাচ্ছে।

দীর্ঘ বিরতির পর আফসানা মিমি ‘পাপ পূণ্য’র মধ্যে দিয়ে আবারো দর্শকদের সামনে স্বরুপে উপস্থিত হয়েছেন। তিনি বলেন, ‘অনেক সুন্দর একটা ছবি ‘পাপ পূণ্য’। আবারো নতুন করে হলে দর্শক ভীর জমাবে নতুন এই ছবিটি দেখতে।

অভিনেতা সিয়াম আহমেদ বলেন, ‘পাপ পূণ্য’ মাধ্যমে নতুন করে স্কিন শেয়ার করা হয়েছে প্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর সঙ্গে। আমার ক্যারিয়ারের জন্য বিরাট প্রাপ্তি এটা। আমার কাছে লোভনীয় ছিল এটা। দর্শক ও আশা করি আমার মতো বিষয়টি উপভোগ করবেন।

চঞ্চল চৌধুরী বলেন, মনপুরা ছবির ১৩ বছর পর আবার সেলিম ভাইর সিনেমায় অভিনয় করেছি। গল্পটি আরো শক্তিশালী মনে হয়েছে। আশা করছি মনপুরার জনপ্রিয়তাকে ছাড়িয়ে যাবে ‘পাপ পূণ্ ‘।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রযোজনা প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, চলচ্চিত্র সংশ্লিষ্ট শিল্পী ও কুশলী,স্পন্সর প্রতিষ্ঠান, পার্টনার ও আন্তর্জাতিক পরিবেশক প্রতিনিধিগণ।
বিজনেস বাংলাদেশ/বিএইচ

এ বিভাগের আরও সংবাদ