ঢাকা সকাল ১০:৩৭, শুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

ব্রাজিল জিতলেই দেখাবেন নিজের নগ্ন ছবি

ব্রাজিল বিশ্বকাপ জিতলে নিজের নগ্ন ছবি বিলি করবেন দেশটির এক মডেল কন্যা। নাম তার মায়রা লোপেস। বয়স ৩৫ বছর। এক সন্তানের মা। তবে তিনি বর্তমানে একা। সৃষ্টিকর্তার দেওয়া দেহের রূপ-সৌন্দর্যের সুবাদে মডেলই তার পেশা। এই নারী নিজেই এমন ঘোষণা দিয়েছেন।

প্রিয় দলের সমর্থনে সমর্থকরা কত রকম পাগলামিই তো করেন। এমনকি প্রিয় দলের বিজয়ীয়ানন্দে পুরো দিগম্বর হয়ে ছবি তোলা, দৌড়ে জয় উদ্যাপনের ঘটনাও বিশ্ব ফুটবলে ঘটেছে। ২০২২ কাতার বিশ্বকাপও সুন্দরী এক নারীর দিগম্বর হওয়ার সাক্ষী হতে পারে!

সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলের জয় দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করেছে ব্রাজিল। সেদিন পাঁচ বারের চ্যাম্পিয়নদের পারফরম্যান্সও ছিল দুর্দান্ত। সব মিলিয়ে ব্রাজিলিয়ানদের মাঠের পারফরম্যান্সে মুগ্ধ সবাই। মুগ্ধ মায়রাও। প্রিয় দলের প্রথম জয় এবং দলের পারফরম্যান্সে উজ্জীবিত হয়েই মায়রা ওই ওই ঘোষণাটা দিয়েছেন।

ইংল্যান্ডের এক গণমাধ্যমকে জানিয়েছেন, ব্রাজিল চ্যাম্পিয়ন হলে নিজের নগ্ন ছবি ফুটবলপ্রেমীদের মধ্যে বিলি করবেন। তবে সবখানেই পাওয়া যাবে না। মায়রার দিগম্বর ছবি দেখতে হলে দর্শকদের মায়রার ‘ওনলি ফ্যান’ নামের নিজস্ব ওয়েবসাইটে। নেইমার-রিচার্লিসন-রাফিনহারা শিরোপা জিতলে প্রথমে মায়রা নিজের রুমে পুরো দিগম্বর হয়ে ছবি তুলবেন বা নিজের ভিডিও ধারণ করবেন। তারপর সেই ছবি ও ভিডিও আপ করবেন নিজের ‘ওনলি ফ্যান’ ওয়েবসাইটে। এই ওয়েবসাইটে প্রকাশিত ছবি বা ভিডিও দেখতে মূলত টাকা খরচ করতে হয়। কিন্তু যেহেতু তিনি মানত করেছেন, তাই তার দিগম্বর ছবি দেখতে দর্শকদের গাটের পয়সা খরচ হবে না।

বিজনেস বাংলাদেশ/ হাবিব

এ বিভাগের আরও সংবাদ