ঢাকা সকাল ১০:৫৪, শুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

‘ব্যাচেলর ইন ট্রিপ’ ছবিতে চুক্তিবদ্ধ হলেন অপ্সরা

নতুন ছবিতে যুক্ত হলেন নবাগত মডেল ও অভিনেত্রী জান্নাতুল অনন্য অপ্সরা। সম্প্রতি চুক্তিবদ্ধ হওয়া এই সিনেমার নাম ‘ব্যাচেলর ইন ট্রিপ’। সিনেমাটি পরিচালনা করছেন নাসিম সাহনিক এবং প্রযোজনা করছেন মামুনুর রহমান। আম্মাজান ফিল্ম প্রোডাকশন হাউজের ব্যানারে নির্মাণ হচ্ছে সিনেমাটি।

এ প্রসঙ্গে অপ্সরা জানান, এটি হচ্ছে একটি ট্র্যাভেল স্টোরি। এই সিনেমায় আমার চরিত্রের নাম আরা। যে একজন ভার্সিটির স্টুডেন্ট। যদিও এখনো নায়ক ঠিক করা হয়নি। ঠিক হলে আমার দর্শকদের জানাব। সিনেমার শুটিং শুরু হবে ডিসেম্বরের ১৯ তারিখে। নাসিম সাহনিক ভাইয়ের কাজ বরাবরই আমার ভালো লাগে। তার নির্মিত চলচ্চিত্র গোয়েন্দাগিরি দেখে ভীষণ মুগ্ধ হই। তখন থেকেই ইচ্ছা ছিল ভাইয়ার সঙ্গে কাজ করব। তার নতুন সিনেমায় সুযোগ পেয়ে ভালো লাগছে।

নির্মাতা নাসিম সাহনিক জানান, রোমান্টিক কমেডি ঘরানার এ সিনেমায় মজার একটি চরিত্রে অভিনয় করছেন অপ্সরা। সে প্রতিভাবান অভিনেত্রী। আশা রাখি সুন্দরভাবে সে চরিত্রটি ফুটিয়ে তুলতে পারবে।’

উল্লেখ্য, অসংখ্য নাটকে কাজ করছেন অপ্সরা। সেই সাথে বিভিন্ন খ্যাতনামা প্রতিষ্ঠানের পন্যের মডেল হিসেবেও কাজ করছেন। সম্প্রতি মুক্তিযুদ্ধের নাটকের জন্য পেয়েছেন বাবিসাস এ্যাওয়ার্ড ও।

তবে এবার এই অভিনেত্রী ছোট পর্দার গন্ডি পেড়িয়ে নাম লিখিয়েছেন বড় পর্দায়।

বিজনেস বাংলাদেশ/ bh

এ বিভাগের আরও সংবাদ