ঢাকা সকাল ১০:৩৪, শুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

‘কোটি টাকার কাবিন’ শামীম-অহনার কাবিনের ছবি ভাইরাল

এই সময়ের টিভি নাটকের অন্যতম জনপ্রিয় জুটি শামীম হাসান সরকার ও অহনা রহমান। বর্তমানে তারা পর্দার নিয়মিত মুখ। জুটি হিসেবে তারা ইতিমধ্যেই ব্যাপক দর্শক জনপ্রিয়তা পেয়েছেন। সম্প্রতি নেটদুনিয়ায় কথা রটেছে, এই দুই তারকা বিয়ে করেছেন। আর কথা ওঠার পেছনে কারণ; গতকাল রাতে শামীম ও অহনা তাদের ফেসবুকে প্রকাশ করেন কাবিন নামার ছবি। যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। ছবিতে দেখা যায়, ২০১৩ সালে মার্চর ২৫ তারিখ বিয়ে করেছেন তারা।

ছবিটি প্রকাশের কয়েক ঘন্টার মধ্যেই নেটিজেনদের মন্তব্যে ওঠে আসে নানা প্রশ্ন। অনেকে শামীম-অহনাকে শুভেচ্ছা জানিয়েছেন। আবার কেউ কেউ জানতে চেয়েছেন, ঘটনা আসলেই কি সত্য?

অভিনেতা শামীম হাসান বলেন, ‘এটা একটি নাটকের ছবি। নাম “কোটি টাকার কাবিন”। আর এটি নির্মাণ করছেন রিফাত আদনান পাপন। আজ শুটিংয়ের দ্বিতীয় দিন। উত্তরায় এর কাজ চলছে।’

তবে হঠাৎ এমন ‘বিবাহের হলফনামা’র ছবি প্রকাশের পেছনে অন্য কোনো রহস্য আছে নাকি? উত্তরে শামীম বলেন, ‘কোন রহস্য নেই। মনে হল, একটু মজা করি তাই ছবিটি দেওয়া। আর ছবিটি দেখলেই কিন্তু বোঝা যায়, এটি আসল কাবিন নামার ছবি না নকল। যারা বোঝার তারা কিন্তু ঠিকই মন্তব্য করেছে মজা করে। জানতে চেয়েছেন নাটকের নাম। ‘কোটি টাকার কাবিন’ নাটকে শামীমের বিপরীতে অভিনয় করছেন অহনা। আর খুব শিগগিরই এটি প্রচারে আসবে।

বিজনেস বাংলাদেশ/ হাবিব

এ বিভাগের আরও সংবাদ