ঢাকা সকাল ১১:০১, বুধবার, ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

নোয়াখালীতে গৃহবধূকে পুড়িয়ে হত্যার অভিযোগ

নোয়াখালীর সোনাইমুড়ীতে ছাবিনা আক্তার সামিয়া (২৪) নামে এক গৃহবধূকে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে। পারিবারিক কলহের জেরে তাকে পুড়িয়ে হত্যা করা হয়েছে বলে জানা গেছে। উপজেলার সোনাইমুড়ী পৌরসভায় ওই গৃহবধূর শরীরে কেরোসিন দিয়ে আগুনে পুড়িয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ এলাকাবাসীর।

বুধবার রাত ১০টার দিকে বানুয়ায় গ্রাম থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। নিহত সামিয়া ওই গ্রামের কসাই বাড়ির আকা মিয়ার ছেলে হেলাল উদ্দিন পিন্টুর স্ত্রী। ওই গৃহবধূ ময়মনসিংহ জেলার সাইফুল ইসলামের মেয়ে। তার দেড় মাসের একটি শিশু সন্তান রয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে আকা মিয়ার ঘরে থেকে ধোঁয়া বের হতে দেখে বাড়ির লোকজন। ওই সময় তারা ঘরে গিয়ে পিন্টুর রুমের মধ্যে তার স্ত্রী সামিয়াকে আগুনে জ্বলতে দেখে। পরে তারা মূমুর্ষ অবস্থায় সামিয়াকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি ঘটলে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল মিঞা জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হবে। নিহতের পরিবার থেকে মামলা দিলে মামলা নেয়া হবে বলেও তিনি জানান।

এ বিভাগের আরও সংবাদ