ঢাকা দুপুর ২:৫৩, বৃহস্পতিবার, ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

রাজশাহীতে ১০০০ বোতল ফেনসিডিলসহ আটক ২

রাজশাহীতে এক হাজার ১০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। ট্রাকে করে ফেনসিডিল পাচারের সময় তাদেরকে হাতেনাতে আটক করা হয়। বুধবার রাত ১০টার দিকে মহানগরীর উপকণ্ঠ কাশিয়াডাঙা এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এ অভিযান চালানো হয় বলে জানিয়েছে র‌্যাব।

আটকরা হলেন, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার জালমাছমারি এলাকার মৃত আনেশ আলীর ছেলে তরিকুল ইসলাম ওরফে লিটন (২৪) ও রাজশাহীর চারঘাট উপজেলার টাংগন এলাকার তজিবর সরদারের ছেলে ফারুক হোসেন (২১)।

বৃহস্পতিবার সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, ফেনসিডিল ভর্তি ওই ট্রাকটি চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীর দিকে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল সড়কে চেকপোস্ট বসিয়ে ট্রাকটিকে থামায়। এ সময় তল্লাশি করা হলে ট্রাকে ১ হাজার ১০ বোতল ফেনসিডিল পাওয়া যায়। তাই ফেনসিডিল পাচারের অভিযোগে এই দুই যুবককে আটক করা হয়।

র‌্যাব জানিয়েছে, ফেনসিডিল পাচারের কাজে ব্যবহৃত ওই ট্রাকটিও জব্দ করা হয়েছে। এছাড়া আটকদের কাছ থেকে দুটি মোবাইল সেট, তিনটি সিমকার্ড এবং নগদ ৪৭০ টাকা জব্দ করা হয়েছে। এ ঘটনায় নগরীর রাজপাড়া থানায় একটি মামলা হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব।

এ বিভাগের আরও সংবাদ