ঢাকা সন্ধ্যা ৭:৪১, শুক্রবার, ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

নিখোঁজ শিশুর লাশ ঘরের চালে

নিখোঁজের দুইদিন পর নিজ বসত ঘরের চাল থেকে জাকুয়ান মিয়া (১০) নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচর ইউপির হরিণাপাটি গ্রামে এ ঘটনা ঘটেছে।

নিহত শিশু জাকুয়ান মিয়া হরিণাপাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র ছিলো। সে ওই গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

জাকুয়ানের চাচা আলতাফ হোসেন জানান, বুধবার বিকালে খেলাধুলা করতে বাড়ি থেকে বের হয় জাকুয়ান। তারপর থেকে সে নিখোঁজ ছিল। থানায় জিডিও করা হয়েছিল।

পুলিশ সূত্রে জানা যায়, স্কুলছাত্র জাকুয়ান মিয়া গত বুধবার থেকে নিখোঁজ ছিল। দুদিন ধরে তাকে বাড়ির সবাই খোঁজাখুঁজি করে না পেয়ে শুক্রবার থানায় সাধারণ ডায়েরি করে। পরে শুক্রবার সন্ধ্যায় নিহত ছাত্রের বাবা নিজের বসতঘরের পেছনের চালায় ছেলের লাশ দেখতে পায় বলে স্থানীয়দের জানান। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

দুদিন নিখোঁজ থাকার পর নিজের বসতঘরের চালায় জাকুয়ানের লাশ উদ্ধারের ঘটনায় রহস্যের সৃষ্টি হয়েছে। জাকুয়ানের বাবা সাইফ উদ্দিনের দাবি করেন কে বা কারা তার ছেলেকে খুন করেছে তা তিনি জানেন না।

এসআই মোশারফ বলেন, কিভাবে মৃত্যু হয়েছে সে বিষয়ে আলামত পাওয়া যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

সুনামগঞ্জ সদর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ জানান, পুলিশ খবর পেয়ে নিখোঁজ স্কুলছাত্র জাকুয়ানের লাশ উদ্ধার করেছে। ঘটনাটি খুবই রহস্যজনক। লাশ বিকৃত হয়ে গেছে, সবকিছু খতিয়ে দেখা হচ্ছে। পরিবারের লোকজনকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এ বিভাগের আরও সংবাদ