ঢাকা বিকাল ৪:৫১, সোমবার, ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

আশুলিয়ায় বিএনপির সাত নেতাকর্মী গ্রেফতার

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির সমাবেশকে কেন্দ্র করে আশুলিয়ার বিভিন্ন এলাকা থেকে বিএনপির অঙ্গসংগঠনের সাত নেতাকর্মীকে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ। রবিবার ভোর রাত থেকে তাদের আটক করে পুলিশ।

এই সমাবেশকে কেন্দ্র করে ঢাকার সাভারে ঢাকা আরিচা মহাসড়ক ও আশুলিয়ার বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কে গণপরিবহন সংকট দেখা দিয়েছে। এ ঘটনায় গার্মেন্টস শ্রমিকসহ যাত্রীরা পড়েছে চরম দুর্ভোগে। সকাল থেকে ওই দুই মহাসড়কে পরিবহন সংকট দেখা দেয়। এতে করে বাস যাত্রীরা পায়ে হেটে কেউ কেউ গন্তব্যে পৌছাছেন।

বাস যাত্রীরা জানায়, বিএনপির সমাবেশকে কেন্দ্র করে সকাল থেকে ঢাকা আরিচা মহাসড়ক ও আশুলিয়ার বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কে পরিবহন সংকট দেখা যায়। বাসে করে বিএনপির নেতাকর্মীরা সমাবেশে যাচ্ছে এমন অভিযোগে পুলিশ ঢাকা আরিচা মহাসড়কের আমিনবাজার আশুলিয়া বাজার এলাকায় ঢাকা মুখী পয়েন্টে যানবাহনে তল্লাশী চালাচ্ছে, এছাড়া পুলিশ গাড়ি আটকিয়ে যাত্রীদের গাড়ি থেকে নামিয়ে দিচ্ছে।

এদিকে আজ ভোর রাতে আশুলিয়া বিভিন্ন এলাকা থেকে বিএনপির সাত নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

এবিষয়ে ঢাকা ১৯ আসনের বিএনপির সাবেক সংসদ সদস্য মুঠোফোনে সাংবাদিকদের বলেন, সমাবেশকে কেন্দ্র করে সাভার ও আশুলিয়া থেকে বিএনপির নেতাকর্মীরা আসতে পারছেনা, পুলিশ তাদের আটকিয়ে দিচ্ছে।

এবিষয়ে সংশ্রিষ্ট থানা পুলিশের কর্মকর্তারা ক্যামেরার সামনে কথা বলতে রাজি হয়নি।

এ বিভাগের আরও সংবাদ