ঢাকা দুপুর ১২:৫৩, মঙ্গলবার, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

দামী গাড়ি কিনে আলোচনায় অপু

ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস গেল ৩০ জুলাই নতুন গাড়ি কিনেছেন। সে খবর জানা গেলো, অডি বাংলাদেশের বিক্রয় উপদেষ্টা নাফিজ আহমেদের ফেসবুক পেইজ থেকে।

নায়িকারা নতুন গাড়ি কিনলে সাধারণত সে খবর ফেসবুকেই পাওয়া যায়। কিন্তু অপু বিশ্বাসের ২০১৯ মডেলের লাল রঙের অডি থ্রি সেলুন গাড়ি কেনার খবর সেভাবে জানা গেলো না।

কারণ নতুন গাড়ির মালিক হওয়া প্রসঙ্গে আনুষ্ঠানিক বক্তব্য দিতে রাজি নয় এই চিত্রনায়িকা। শুধু তাই নয়, এরই মধ্যে অডি বাংলাদেশের বিক্রয় উপদেষ্টা নাফিজ আহমেদের ফেসবুক পেইজ থেকেও সরিয়ে নেওয়া হয়েছে অপুর নতুন গাড়ি কেনার ভিডিও চিত্রটিও।

তবে অডি বাংলাদেশের ওয়েবসাইট থেকে জানা গেছে, অপু বিশ্বাসের কেনা গাড়ির বাংলাদেশে বাজার মূল্য ৪৫ লাখ টাকা। অন্য বেশ কিছু খরচ মিলিয়ে অপু বিশ্বাস গাড়িটি কিনেছেন ৪৫ লাখ ৮০ হাজার টাকায়।

করোনাকালে অপুর প্রায় ৪৬ লাখ টাকা ব্যয়ে এই গাড়ি কেনার খবর নিয়ে এরই মধ্যে আলোচনা হচ্ছে ঢাকার মিডিয়া পাড়ায়।

আলোচনার কারণ, দেশের শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে বিচ্ছেদের পর সেভাবে সিনেমায় নেই অপু। ২০১৭ সালে থাকে ২০২০ অবধি এই চিত্রনায়িকার মুক্তি পেয়েছে মাত্র ২টি সিনেমা। এছাড়া মুক্তির অপেক্ষায় থাকা একটি সিনেমা ছাড়া হাতে আর কোন কাজ নেই অপুর।

এছাড়া গাড়ি কেনার ১১ দিন আগে ব্যবসায়িক পার্টনার কর্তৃক ৫ লাখ টাকার চেক প্রতারণার অভিযোগ উঠে অপু বিশ্বাসের বিরুদ্ধে। শুধু তাই নয়, ঈদের আগে কুরবানীর জন্য সাবেক স্বামী শাকিব খানের কাছ থেকে টাকা চেয়েও আলোচনায় আসেন অপু। এমন অবস্থায় থাকার মাঝে প্রায় ৪৬ লাখ টাকা ব্যয়ে অপুর গাড়ি কেনা নিয়ে রহস্য খুঁজছেন সিনেমাপ্রেমীরা।

শুধু অপু বিশ্বাস নয়, গাড়ি কেনার রহস্য রয়েছে ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনিকে ঘিরে। জুন মাসে রয়েল ব্লু রঙের মাসেরাতি ব্রান্ডের গাড়ি কিনেছেন তিনি। তার গাড়ির বর্তমান বাজারমূল্য সাড়ে তিন কোটি টাকা। যদিও এমন চড়া দামে বিলাসবহুল গাড়ি কেনা পরীমনির সবশেষ নতুন সিনেমা মুক্তি পেয়েছে ২০১৮ সালে। হাতে আছে বেশ কয়েকটি সিনেমার কাজ।

বিজনেস বাংলাদেশ/ এ আর

এ বিভাগের আরও সংবাদ