ঢাকা রাত ৪:৫৭, রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নেহা কাক্কর যেভাবে প্রেমে পড়লেন, সারলেন বাগদানও

তারা এখন হবু দম্পতি। বলা হচ্ছে বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কাক্কর ও রোহনপ্রীতের কথা।

গত মঙ্গলবারই বাগদান সম্পন্ন হয়েছে নেহা কাক্কর ও রোহনপ্রীত সিংয়ের। কীভাবে তাদের প্রেমকাহিনি জমে উঠল, সিনেমার মতো করে একটি ভিডিও বুধবার প্রকাশ করে সে কথাই জানালেন জনপ্রিয় এই সংগীতশিল্পী। গানটি নেহা নিজেই লিখেছেন এবং কম্পোজও করেছেন। গানটির নাম রেখেছেন, ‘নেহু দ্য ভ্যা’, অর্থাৎ নেহার বিয়ে। ইউটিউবে গানটি শেয়ার করেছেন নেহা নিজেই।

গানটি শেয়ার করে নেহা লিখেছেন, ‘খুবই প্রতিভাবান নেহা কাক্কর, তুমি অসাধারণ। গান লিখে কম্পোজও নিজে করেছ, আর গান তো আপনি মহারাজের মতো গান। টাচউড।’

পাঞ্জাবি এই গানটি নেহা কাক্করের স্বপ্নের রাজকুমারকে পাওয়া এবং বিয়ের আয়োজনের গল্প দেখানো হয়েছে। ভিডিওতে পাত্র রোহনপ্রীত সিংকেও দেখা গেছে। মাঝরাতে ছাদ বেয়ে নেহার সঙ্গে দেখা করতে আসছেন রোহনপ্রীত। তার পর বাজারে নিজের মায়ের সঙ্গে নেহার আলাপ করানো, এমন নানা সিনেম্যাটিক দৃশ্য দেখানো হয়েছে এতে।

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিলো তাদের প্রেম-বিয়ের কথা। অবশেষে সেই জল্পনাই সত্যি হল। রোকা অর্থাৎ বাগদান হয়ে গেল বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কাক্করের। কোনও রকম আওয়াজ ছাড়াই এদিন রোকার ভিডিও শেয়ার করে ভক্তদের চমকে দিয়েছেন নেহা। এ মাসেই শোনা যায় তাদের বিয়ের অনুষ্ঠানের কথা। যদিও সেই দিন এখনও নিশ্চিত ভাবে জানা যায়নি। দুই পরিবারের উপস্থিতিতে আপাতত জমকালো আয়োজনে বাগদান সেরেছেন তারা।

গত মঙ্গলবার ভিডিও শেয়ার করে নেহা তার ইনস্টাগ্রামে লিখেছেন, ‘বিয়ের ভিডিয়ো কাল বেরোবে। ততক্ষণ আমাদের ভক্তদের জন্য রইল এই ভিডিও। এই হল আমাদের রোকা সেরিমনি ক্লিপ। আমি রোহনপ্রীত সিং ও তার পরিবারকে ভালোবাসি। ধন্যবাদ বাবা-মা, ধন্যবাদ সবচেয়ে সুন্দর একটা অনুষ্ঠানের জন্য।’

বিজনেস বাংলাদেশ/ প্রান্ত

এ বিভাগের আরও সংবাদ