ঢাকা দুপুর ১২:০৩, বুধবার, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর জন্মদিনে ঝালকাঠি সরকারি কলেজে বৃক্ষরোপণ

বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে ঝালকাঠি সরকারি কলেজে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে ।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১১ টায় কলেজ প্রাঙ্গণে এই কর্মসূচি পালন করা হয়। প্রধান অতিথি হিসেবে বৃক্ষরোপণের উদ্বোধন করেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. ইলিয়াস বেপারী ।

এসময় ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক মো.আবদুস সালাম, দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক দিলরুবা খানম, প্রাণিবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মোসম্মাৎ জেবুন্নেসা, গণিত বিভাগের সহকারী অধ্যাপক রহিমা খাতুন, পদার্থবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মো. সাইদুর রহমান, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক শেখ রাকিবুল ইসলাম, বাংলা বিভাগের প্রভাষক মাসুম বিল্লাহ, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক সরওয়ার আলম সিকদার, রসায়ন বিভাগের প্রভাষক আশিষ হালদার, আইসিটি বিভাগের প্রভাষক ফাইজুল ইসলাম উপস্থিত ছিলেন।

অধ্যক্ষ মো. ইলিয়াস বেপারী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে সরকার ঘোষিত কর্মসূচির আলোকে আমরা বৃক্ষরোপণ কর্মসূচি হাতে নিয়েছি। কলেজ ক্যাম্পাসের বিভিন্ন স্থানে কৃষ্ণচূড়া, রাধাচূড়া, অর্জুন, হরিতকী, বহেরা, চালতা, শিমুল, বকুল ও কাঞ্চনসহ বিভিন্ন জাতের ফলজ ও ঔষধিবৃক্ষের চারা রোপণ করেছি। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

বিজনেস বাংলাদেশ/বিএইচ

এ বিভাগের আরও সংবাদ