ঢাকা সকাল ৬:৪০, বুধবার, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

সাকিবকে নিয়েই ফিল্ডিংয়ে কলকাতা

সেই গুঞ্জন আজ মিথ্যা প্রমাণিত হলো। আইপিএল খেলছেন সাকিব আল হাসান। আইপিএলের এলিমিনেটর ম্যাচে আজ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরর মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স। হারলেই বিদায় নিতে হবে টুর্নামেন্ট থেকে। এমন বাঁচা মরার লড়াইয়ে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ব্যাঙ্গালোর অধিনায়ক বিরাট কোহলি।

কলকাতা নাইট রাইডার্স একাদশে কোনো পরিবর্তন নেই। ব্যাঙ্গালোরও তাই। নাইট একাদশে আছেন সাকিব আল হাসান। টানা দুই ম্যাচে দুর্দান্ত পারফর্ম করা সাকিবকে না রাখার কোনো কারণ নেই। চোটে পড়া আন্দ্রে রাসেল আজও একাদশে সুযোগ পাননি। আইপিএলে এখন পর্যন্ত ২৮ ম্যাচে মুখোমুখি হয়েছে কলকাতা ও ব্যাঙ্গালোর। ১৫ ম্যাচে জয় পেয়েছে কলকাতা। তবে ২০১৮ সাল থেকে খেলা আট ম্যাচে সমান চারটি করে জিতেছে দুই দল।

কলকাতা নাইট রাইডার্স একাদশ : শুভমান গিল, ভেঙ্কটেশ আয়ার, রাহুল ত্রিপাঠি, নিতিশ রানা, ইয়ন মরগ্যান (অধিনায়ক), দিনেশ কার্তিক (উইকেটকিপার), সাকিব আল হাসান, সুনিল নারিন, শিভাম মাভি, লকি ফার্গুসন ও বরুণ চক্রবর্তী।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর একাদশ : বিরাট কোহলি (অধিনায়ক), দেবদূত পাড্ডিকাল, শ্রিকার ভারত (উইকেটকিপার), গ্লেন ম্যাক্সওয়েল, এবি ডি ভিলিয়ার্স, ড্যান ক্রিশ্চিয়ান, শাহবাজ আহমেদ, জর্জ গার্টন, হার্শাল প্যাটেল, মোহাম্মদ সিরাজ ও যুজবেন্দ্র চাহাল।

বিজনেস বাংলাদেশ/ এ আর

এ বিভাগের আরও সংবাদ