ঢাকা ভোর ৫:৫৯, বুধবার, ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

ঝিনাইগাতীতে যথাযোগ্য মর্যাদায় ঈদ-এ-মিলাদুন্নবী পালিত

সারাদেশের ন্যায় শেরপুরের ঝিনাইগাতীতে আলোচনা সভা, মিলাদ ও দোয়াা মাহফিল, মোটর সাইকেল শোভাযাত্রা এবং বর্ণাঢ্য র‌্যালির মধ্যদিয়ে যথাযোগ্য ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে ঈদ-এ-মিলাদুন্নবী উৎযাপন করা হয়েছে।

২০অক্টোবর বুধবার সকালে ঝিনাইগাতী উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামাত ঐক্য পরিষদের উদ্যোগে দিবসটি পালন উপলক্ষে ঝিনাইগাতী মিল মালিক ও খাদ্য ব্যবসায়ী সমবায় সমিতির হলরুমে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, ঝিনাইগাতী উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামাত ঐক্য পরিষদের সভাপতি মৌলভী মুহাম্মদ আলী। অনুষ্ঠান সঞ্চালনা ও মিলাদ মাহফিল পরিচালনা করেন, বাকাকুড়া দরবার শরীফের পীরজাদা হাফেজ মাওলানা মো. ইয়াকুব আলী।

উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ এস এম এ ওয়ারেজ নাঈম, উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) ফারুক আল মাসুদ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান, উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামাত ঐক্য পরিষদের উপদেষ্টা মো. নমশের আলম, আহলে সুন্নাত ওয়াল জামাত ঐক্য পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি মো. জামাল উদ্দিন শেখ, জামালপুর দরবার শরীফের খলিফা কামাল হোসেন ও মুফতি মুহাম্মদ শাহীনুল ইসলাম প্রমুখ।

আলোচনা সভা শেষে মোটর সাইকেল শোভাযাত্রা সহ এক বর্ণাঢ্য র‌্যালি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালীতে উপজেলা প্রশাসনের কর্তা ব্যক্তিরা সহ ঝিনাইগাতী আহলে সুন্নাত ওয়াল জামাত ঐক্য পরিষদ, বাংলাদেশ ইসলামী ছাত্র সেনার জেলা ও উপজেলা নেতৃবৃন্দ এবং হাজার হাজার আশেকান, জাকেরান ও ধর্মপ্রাণ মূসল্লীরা অংশগ্রহণ করেন। র‌্যালি শেষে মিলাদ-কিয়াম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিজনেস বাংলাদেশ/ এ আর

এ বিভাগের আরও সংবাদ