ঢাকা রাত ১২:০০, বুধবার, ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

ফুল-মিষ্টি নিয়ে শিক্ষার্থীদের বাড়িতে পুলিশ

বরগুনার আমতলীতে ৪২তম বিসিএস (স্বাস্থ্য) পরীক্ষায় উত্তীর্ণ ৫ জন শিক্ষার্থীর বাড়িতে ফুল ও মিষ্টি নিয়ে হাজির হয়েছে আমতলী পুলিশ।

৪২তম বিসিএসে (স্বাস্থ্য) বরগুনার আমতলী উপজেলায় ৫ জন শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছেন। সদ্য উত্তীর্ণ ৫ জন পরিক্ষার্থীদের বাড়ি বাড়ি ফুল ও মিষ্টি নিয়ে হাজির হলেন আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা। এসময় আবেগাপ্লুত হয়ে পড়েন বিসিএস উত্তীর্ণ শিক্ষার্থীদের মা বাবা ও স্বজনরা।

বিসিএস পরীক্ষায় উত্তীর্ণরা হলেন আমতলী পৌরসভার ৬ নং ওয়ার্ডের লুনা বিনতে হক, তৃনা মন্ডল, ৩ নং ওয়ার্ডের তাওহিদুল ইসলাম, কুকুয়া গ্রামের কাওসার হোসেন ও গোজখালী গ্রামের সুরাইয়া মনি।

লুনা বিনতে হকের বাবা মোজাম্মেল হক বলেন, আমার মেয়ে বিসিএসে উত্তীর্ণ হওয়ায় যতটা খুশি হয়েছি, ওসি মহোদয় ফুল মিষ্টি নিয়ে আমাদের বাসায় আসায় ঠিক ততটাই খুশি হয়েছি। আমরা গর্ববোধ করছি। ভাবতে পারিনি পুলিশ এভাবে আমাদেরকে সম্মানিত করবেন। সবকিছুর কৃতিত্ব আমার মেয়ের। আমি সত্যিই ভাগ্যবান।

লুনা বিনতে হকের মা আকলিমা বেগম বলেন, আমার মেয়ের আজ আমাদের এত সম্মান। সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি তিনি যেন সকল মা বাবাকে এমন সম্মানিত যায়গায় নিয়ে যান। তাছাড়া পুলিশের এমন উদ্যোগে অন্যান্য শিক্ষার্থীরাও উৎসাহিত হবে বলে আমি মনে করি।

এ বিষয়ে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ আলম হাওলাদার জানান, বিসিএস পরীক্ষায় স্বাস্থ্য খাতে এক উপজেলায় ৫ জন উত্তীর্ণ হওয়ার বিষয়টি অত্যন্ত গৌরবের। বিষয়টি জেনে আমি খুবই খুশি হয়েছি এবং তারা ও তাদের পরিবার সকলেই গর্বিত। তাই নিজ থেকে তাদের প্রত্যেকে অভিনন্দন জানাতে মিষ্টি ও ফুল নিয়ে তাদের বাড়িতে হাজির হয়েছি।

বিজনেস বাংলাদেশ/বিএইচ

এ বিভাগের আরও সংবাদ