ঢাকা রাত ১২:১৮, বৃহস্পতিবার, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

কুতিনহোকে পানির দামে বিক্রি!

দলবদলের রেকর্ড গড়ে লিভারপুল থেকে বার্সেলোনায় এসেছিলেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ফিলিপে কুতিনহো। উইঙ্গ এবং অ্যাটাকিং মিডফিল্ড ধরে খেলতে পারা এই তারকার জন্য ১৬০ মিলিয়ন ইউরো খরচ করে বার্সা। যা ইতিহাসের তৃতীয় ব্যয়বহুল দলবদল।

কিন্তু বার্সেলোনায় নিজেকে প্রমাণ করতে পারেননি কুতিনহো। ইনজুরি ও ধারের চুক্তি মিলিয়ে ঠিক বার্সার ফুটবলার হওয়া হয়ে ওঠেনি ২৯ বছর বয়সী এই ফুটবলারের। তাকে কাতালানরা বিক্রির চেষ্টা করছে দুই মৌসুম ধরে। কিন্তু দামী ফুটবলারকে পানির দামে ছাড়তে মনে সাই দেয়নি বার্সা কর্তৃপক্ষের।

অপেক্ষা করেও লাভের লাভ কিছু হলো না বার্সার। রেকর্ড মূল্যের ফুটবলারকে পানির দামেই বিক্রি করে দিতে হচ্ছে তাদের। কুতিনহো বর্তমানে প্রিমিয়ার লিগের ক্লাব অ্যাস্টন ভিলায় ধারে আছে। জানুয়ারির দলবদল মৌসুমে ইংলিশ লিগে ফেরা তারকাকে কিনতে চায় অ্যাস্টন ভিলা।

সংবাদ মাধ্যম দ্য গার্ডিয়ান দাবি করেছে, কুতিনহোকে দলে ভেড়ানোর ব্যাপারে বার্সেলোনার সঙ্গে সমঝোতায় পৌঁছে গেছে অ্যাস্টন ভিলা। তাকে দলে নিতে ২০ মিলিয়ন ইউরো দিতে রাজি হয়েছে প্রিমিয়ার লিগের দলটি। বেশি দামে কুতিনহোকে কিনতে চেয়েছিল নিউক্যাসল ইউনাইটেড। কিন্তু ফুটবলার ও ক্লাবের মধ্যে সমঝোতা হয়নি।

বিজনেস বাংলাদেশ/ এ আর

এ বিভাগের আরও সংবাদ