ঢাকা দুপুর ১২:৪২, মঙ্গলবার, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

১ সেপ্টেম্বর থেকে গাজীপুরে ৯৪ স্পটে ওএমএস’র চাল-আটা বিক্রি হবে

১ সেপ্টেম্বর থেকে গাজীপুরে এবার ৯৪টি স্পটে ওএমএস’র চাল-আটা বিক্রয় করা হবে। বুধবার বিকেলে গাজীপুর জেলা প্রশাসকের মিলনায়তন কক্ষে এক সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক আনিসুর রহমান ওই তথ্য জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাসরিন পারভিন, গাজীপুরে জেলা খাদ্য নিয়ন্ত্রক মো. মাহবুবুল আলম খান ও জেলায় কর্মরত বিভিন্ন পত্রিকা ও ইলেক্ট্রনিকস মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক জানান, গাজীপুর মহানগরে ৪০টি, কালিয়াকৈর উপজেলায় ২০টি, শ্রীপুরে ২০টি, কাপাসিয়া উপজেলায় ২টি, কালীগঞ্জে ১২ টি কেন্দ্রে প্রতিদিন ১৮৮টন চাল ও ২৭.৫০০টন আটা বিক্রি করা হবে। এবার প্রতি ডিলারকে দৈনিক ২ মেক্ট্রিক টন চাল ও ১/২ টন আটা বিক্রির জন্য বরাদ্দ দেয়া হয়েছে। ডিলাররা মাথা পিছু ৫ কেজি চাল এবং ৩ কেজি আটা ভোক্তাদের কাছে মাসে দুইবার বিক্রি করবে। চাল প্রতি কেজি ৩০টাকা এবং প্রতি কেজি আটা ১৮ টাকায় বিক্রয় করতে হবে। প্রতিমাসে ২২ কার্যদিবস ৯৪ জন ডিলার গাজীপুরের ৯৪টি স্পটে এসব চাল ও আটা বিক্রয় করবে। এছাড়া টিসিবি’র কার্ডধারীরাও তাদের কার্ড দিয়ে ১০ কেজি করে মাসে দুই বার ৩০টাকা দরের চাল কিনতে পারবেন।

বিজনেস বাংলাদেশ/হাবিব

এ বিভাগের আরও সংবাদ