ঢাকা সকাল ৬:৪৫, বুধবার, ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

হাটহাজারী পৌর আওয়ামী লীগের সভাপতির ইন্তেকাল

হাটহাজারী পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও পৌর সহায়ক সদস্য জসিম উদ্দিন বার্ধ্যকজনিত কারণে স্থানীয় একটা হাসপাতালে মঙ্গলবার সকালে ১১টায় ইন্তেকাল করেন।
জসিম উদ্দীন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ সম্পাদক সালাউদ্দিন মাহমুদ চৌধুরীর বড় ভাই ।
মরহুমের মৃত্যুতে সাবেক মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ (এমপি) ও স্থানীয় সাবেক মন্ত্রী জননেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন,তথ্য মন্ত্রী ডঃ হাসান মাহমুদ, উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি এম এ সালাম ও সাধারণ সম্পাদক আতাউর রহমান ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম রাশেদুল আলম, উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক জনাব মো:রুহুল আমিনসহ বিভিন্ন নেতৃবৃন্দ শোক জানান। শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।
আওয়ামী লীগ নেতা জসীম সম্পর্কে স্থানীয় নেতৃবৃন্দরা বলেন সাবেক ছাত্রনেতা বলেন জসিম ভাই আদর্শিক ও ত্যাগী নেতা ছিলেন। আমার সাথে খুব ভালো সম্পর্ক ছিল। তার দলের প্রতি অনুগত ছিলেন প্রখর।
অন্যায়ের প্রতিবাদ করতেন এমনকি নিজ দলের কর্মীকে পর্যন্ত ছাড় দিত না। এমন আদর্শিক, নিবেদিত, পরিক্ষীত লোককে আজ হারিয়ে দলের অনেক ক্ষতি হল।
প্রতিদিন আমাদের ভালো ও আদর্শিক লোকেরা মৃত্যুবরন করছে যা অত্যন্ত ক্ষতিকর দিক। আল্লাহ প্রিয় ভাইকে জান্নাতুল ফেরদৌস দান করুন আমিন।
এ বিভাগের আরও সংবাদ