ঢাকা সকাল ১১:৪১, মঙ্গলবার, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

বাহুবলীর নায়িকা হচ্ছেন দীপিকা

করোনাভাইরাসের জন্য সারা পৃথিবীই এখন থমকে আছে। এমন সময় শুটিংও হচ্ছে অনেক কম। মুক্তিও পাচ্ছে না কোনো সিনেমা। এ অবস্থায় তারকারা সবাই ঘরে বসে আছেন। কিন্তু তার মধ্যেই সুখবর দিলেন দীপিকা পাড়ুকোন।

এবার বাহুবলী খ্যাত প্রভাসের নায়িকা হতে যাচ্ছেন দীপিকা পাড়ুকোন। ছবিটি পরিচালনা করবেন পরিচালক নাগ অশ্বিন। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির খ্যাতিমান নির্মাতা নাগ। ‌‌‘মহানতি’ সিনেমা দিয়ে বক্স অফিস কাঁপিয়ে ছিলেন তিনি। ছবিটি জিতে নেয় তিনটি জাতীয় পুরস্কার।

সেই পরিচালকের ছবিতেই জুটি বাঁধতে চলেছেন প্রভাস-দীপিকা। রোববার প্রযোজনা সংস্থা বৈজন্তী মুভিজ একটি ভিডিও প্রকাশ করে প্রভাস-দীপিকার জুটি বাঁধার কথা ঘোষণা করেছে। এখনও পর্যন্ত এটি এবছরে দক্ষিণী সিনেমার দুনিয়ায় এটা সবথেকে বড় ঘোষণা বলে মনে করা হচ্ছে। নাগ অশ্বিন-এর ছবির কথা, নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন দীপিকা পাড়ুকোন।

প্রসঙ্গত অশ্বিন নাগের এই ছবিতে বৈজন্তী মুভিস ছাড়াও সহ প্রযোজকের ভূমিকায় রয়েছেন সি অশ্বিনী দত্ত, স্বপ্না, প্রিয়াঙ্কা দত্ত ও পরিচালক নাগ অশ্বিন। শোনা যাচ্ছে, তৃতীয় বিশ্বযুদ্ধের উপর তৈরি হতে চলেছে এই ছবি। এই ছবির ঘোষণার পর খুব স্বাভাবিক ভাবেই খুশি দীপিকা ও প্রভাসের ভক্তরা।

বিজনেস বাংলাদেশ/ এ আর

এ বিভাগের আরও সংবাদ