ঢাকা দুপুর ২:০২, বুধবার, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ঈদের টেলিফিল্ম জবাই

মাইদুল রাকিব-এর রচনা ও পরিচালনায় টেলিফিল্ম ‘জবাই’ বাংলাভিশনে প্রচার হবে ঈদের দিন বেলা ২টা ১০ মিনিটে। টেলিফিল্মে অভিনয় করেছেন মারজুক রাসেল, মুকিত জাকারিয়া, চাষী আলম, রোকেয়া জাহান চমক, তানিয়া বৃষ্টি, অনিক ও আরো অনেকে।

সুমন আর মতি দুই বন্ধু। তারা দুইজনেই বহুদিন ধরে একসাথে বিজনেস করছে। গত বছর তারা বেশি লাভের আশায় ব্যবসার সব টাকা দিয়ে জিনিস কিনে লস করে। তারা এখন নিঃস্ব। তারা কি করবে কিছুই বুঝতে পারছে না। এইদিকে মতির গার্লফ্রেন্ডের বিয়ে ঠিক হয়ে গেছে। মতির মাথা নষ্ট। তাই তারা চিন্তা করলো এইবার কোরবানিতে তারা নিউ বিজনেস ওপেন করবে। তাদের বিজনেস-এর নাম দেয় জবাই ডট কম।
এলাকার সাংবাদিক সাদ্দাম। খুব ছোট খাটো বিষয়গুলো তার এলাকাভিত্তিক একটা অনলাইন নিউজ পোর্টালে নিউজ করাই তার কাজ। অথচ এলাকায় এমন ভাব নিয়ে চলাফেরা করে, দেখে মনে হয় সে যেন বিশ্বের বড় কোন রিপোর্টার।
সুমন ও মনিত কোরবানির বেশ কিছুদিন আগে কামারের দেকানে গিয়ে কথা বলবে। দোকানের পাশে ঝালমুড়ি খাচ্ছিলো সেই সাংবাদিক সাদ্দাম। সুমন ও মতি এমনভাবে কথা বলবে যেন শুনে মনে হচ্ছে তারা মানুষ মারার প্ল্যান করছে। ‘ওর নলিটা যেন এক কোপে কাটতে পারি। এমন ধার দিবেন যেন ওগো পায়ের রগ এক পোচেই কাটতে পারি। এই টাইপের কথাবার্তা। সাদ্দাম তখন সাইড এঙ্গেল থেকে সুমন ও মতির ছবি তুলবে। এই ছবি নিয়ে সাদ্দাম চলে যাবে পুলিশের কাছে। পুলিশ অনেকদিন ধরে একজন শীর্ষ সন্ত্রাসীকে খুঁজছিলো। সেই সন্ত্রাসীর সাথে কিছুটা মিলে যায় মতির সাইড এঙ্গেল। তাই পুলিশ কামারের দোকানে যায় ইরফরমেশনের জন্য। পুলিশ সুমন ও মতিকে ধরার জন্য প্ল্যান করে। তারপর কি হয়। জানা যাবে টেলিফিল্মের শেষে।

বিজনেস বাংলাদেশ/বিএইচ

এ বিভাগের আরও সংবাদ