ঢাকা সন্ধ্যা ৭:৪০, মঙ্গলবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

চাটখিলে একমাত্র বোনকে মেরে ফেলার হুমকি ভাইদের, থানায় মামলা

নোয়াখালীর চাটখিলে একমাত্র বোনকে হত্যার হুমকি দেয়ায় দুই ভাইয়ের বিরুদ্ধে অসহায় বোন থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের সূত্র ধরে জানা যায়, পৌরসভার ভোলাগাজী তফাদার বাড়ির মৃত আতিক উল্যাহর একমাত্র মেয়ে আমেনা বেগম রুমাকে (৩০) বিয়ে দেয়া হয় খিলপাড়া ইউনিয়নের ছোটজীবনগর গ্রামের সুইডেন প্রকাসী মনির হোসেন সুমনের সাথে। রুমার নামে নেয়া ঢাকার হাতিরপুলে ১টি দোকান ও পৌর এলাকায় ১২ ডেসিমেল ভূমি তার বাবাই দেখা শোনা করতেন। হঠাৎ বাবার মৃত্যুর পর রুমার ভাই আবদুল আওয়াল মিন্টু ও প্রবাসে থাকা আবদুল মন্নান জাভেদ দোকানটির ভাড়া আত্মসাৎ এবং জমিটি নিজেদের করার জোর চেষ্টা চালায়। এ নিয়ে রুমা তার সম্পদ ফিরে পেতে চেষ্টা করলে তার উপর নেমে আসে নির্যাতন। তাকে মারধর করেই থেমে থাকেনি ভাইয়েরা সে সাথে তাকে এবং তার স্বামী সুমনকেও মেরে ফেলার হুমকি দেয় দুই ভাই। এ নিয়ে রুমা এবং তার স্বামী সুইডেন থেকে ছুটিতে দেশে এসে করোনা পরিস্থিতিতে আটকে পড়া সুমন চরম নিরাপত্তায়হীনতায় চাটখিল থানায় লিখিত অভিযোগ করেন।
অভিযোগটির তদন্তকারী পুলিশ কর্মকর্তা হিল্লোল বড়ুয়া ঘটনার সত্যতা জানিয়ে বলেছেন, তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়া গেছে। মামলাটি কোটে পাঠিয়ে দেয়া হয়েছে।
এদিকে সুমন জানিয়েছেন, তিনি প্রবাসী কল্যান মন্ত্রনালয়ে হুমকির রেকর্ডসহ অভিযোগ করেছেন সেটিও তদন্তধীন আছে।
রুমা আরো জানিয়েছেন,শুধু তার সাথে না তার মায়েরও সাথেও তার ভাইয়েরা চরম খারাপ আচরন করছেন এবং তার বৃদ্ধ মায়ের ভরন পোষন করছেন না।

বিজনেস বাংলাদেশ/বিএইচ

এ বিভাগের আরও সংবাদ