ঢাকা রাত ৮:৩৪, শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শারীরিক অবস্থার উন্নতি

আজ বাসায় ফিরতে পারেন খালেদা

মেডিক্যাল বোর্ডের পরামর্শে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আজ শুক্রবার সন্ধ্যায় হাসপাতাল থেকে গুলশানের ভাড়া বাসা ফিরোজায় ফিরতে পারেন বলে পারিবারিক সূত্র জানিয়েছে।

সূত্রটি জানায়, সর্বশেষ সিদ্ধান্ত খালেদা জিয়াকে সন্ধ্যায় হাসপাতাল থেকে বাসায় আনা হবে। আরো পরীক্ষা-নিরীক্ষা করে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

এর আগে রাজধানীর এভারকেয়ার হাসপাতাল কর্তৃপক্ষ খালেদা জিয়ার শারীরিক অবস্থা জানাতে বিকেল ৩টায় সংবাদ সম্মেলন করবে বলে নিশ্চিত করেছেন বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান।

তিনি জানান, খালেদা জিয়া গত ১০ জুন থেকে এ হাসপাতালে চিকিৎসাধীন। বর্তমানে তিনি হাসপাতালের কেবিনে চিকিৎসকদের তত্ত্বাবধানে আছেন।

১০ জুন গভীর রাতে হৃদরোগের সমস্যা নিয়ে এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন খালেদা জিয়া। হার্টে রিং পরানোর পর তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়। ১৫ জুন তাকে হাসপাতালের সিসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়।

বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম মেডিক্যাল বোর্ডের বরাত দিয়ে বলেন, ম্যাডামের হার্টে তিনটি ব্লক ধরা পড়েছে। এর মধ্যে একটিতে রিং বসানো হয়েছে। বাকি দুটি বিষয়ে ম্যাডামের মেডিক্যাল বোর্ড সিদ্ধান্ত নেবেন।

বিজনেস বাংলাদেশ/ এ আর

এ বিভাগের আরও সংবাদ