ঢাকা দুপুর ১২:৩৩, মঙ্গলবার, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

পূজাকে যুক্তরাষ্ট্রের ভিসা পেতে সহযোগিতা শাকিব খানের!

শোবিজ অঙ্গনে চিত্রনায়ক শাকিব খান, বুবলী আর পূজা চেরিকে নিয়ে নানা গুঞ্জন চলছে। কথা রটেছে, শাকিব নতুন সম্পর্কে মেতেছেন। আর যার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি আর কেউ নন ‘গলুই’ সিনেমার নায়িকা পূজা। আর পূজা নিয়ে দ্বন্দ্ব হওয়ার কারণেই শাকিব-বুবলীর বিয়ে ও সন্তানের খবরটি প্রকাশ্যে আসে।

খোঁজ নিয়ে জানা যায়, গেল বুধবার যুক্তরাষ্ট্রের ভিসা পেয়েছেন পূজা চেরি। তবে বিষয়টি নিয়ে এতোদিন চুপ ছিলেন তিনি। শাকিব-বুবলীর ঘটনা যখন আলোচনার তুঙ্গে তখন আজ রোববার ভিসা পাওয়ার খবরটি সামনে আনেন পূজা। চলচ্চিত্রের অনেকেই বলছে, আগুনে ঘি ঢেলেছেন পূজা। আর এটি তিনি বুবলীকে উদ্দেশ্য করেই ফেসবুকে প্রকাশ করেছেন।

আজ পূজা তার ভেরিফায়েড ফেসবুক পেজে ভিসা পাওয়ার বিষয়টি জানিয়ে একটি ছবি পোস্ট করেন। তাতে দেখা যায়, পূজা ও তার মা ঝর্ণা রায়ের যুক্তরাষ্ট্রের ভিসাযুক্ত পাসপোর্ট। এই পোস্টে পূজা লেখেন, ‘অবশেষে আমরা এটা পেয়েছি।’ এর কিছুক্ষণ পরই পোস্টটি পূজা তার ফেসবুক থেকে সরিয়ে ফেলেন।
এদিকে, একাধিক সূত্রে জানিয়েছে, পূজাকে এই ভিসা পাওয়ার ক্ষেত্রে সহযোগিতা করেছেন শাকিব খান।

জানা গেছে, চলতি মাসে যুক্তরাষ্ট্রে তারকাদের নিয়ে অ্যাওয়ার্ড অনুষ্ঠান ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড’-এ যোগ দেবেন পূজা চেরি। সেই অনুষ্ঠানে অংশ নেবেন শাকিব খানও। আগামী ১৬ অক্টোবর নিউইয়র্কের কুইন্সে এটি অনুষ্ঠিত হবে। বাংলাদেশ থেকে এই অনুষ্ঠানে আরও অংশ নেবেন তাহসান, চঞ্চল চৌধুরী, ইমন, ফারিয়া শাহরিন, নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, মেহজাবীন, তাসনিয়া ফারিণ, তানজিন তিশা ও পলাশ। সেই অনুষ্ঠানে অংশ নিতে পূজা চেরিসহ সবাই আগামী ১২ অক্টোবর ঢাকা ছাড়বেন।

বিজনেস বাংলাদেশ/বিএইচ

এ বিভাগের আরও সংবাদ