ঢাকা সকাল ৯:৫৬, শুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

মিমকে যা বললেন পরীমণি

স্বামী চিত্রনায়ক শরিফুল রাজ, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ও নির্মাতা রায়হান রাফির ওপর চটেছেন ঢাকাই সিনেমার প্রতিবাদী নায়িকা পরীমণি। বুধবার (৯ নভেম্বর) দিবারাত সোয়া ২টার দিকে ফেসবুকে দেওয়া পরীমণির একটি স্ট্যাটাস ঘিরে শুরু হয়েছে জল্পনা। কেননা, সেখানে স্বামী শরিফুল রাজ, অভিনেত্রী বিদ্যা সিনহা মিম ও নির্মাতা রায়হান রাফীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন এই নায়িকা।

সেই স্ট্যাটাসে পরীমণি চিত্রনায়িকা মিমের বিরুদ্ধে বিয়েবহির্ভূত সম্পর্কের অভিযোগ এনেছেন এবং পরিচালক রায়হান রাফিকে দালাল হিসেবে অভিহিত করেছেন। একই সঙ্গে নিজের স্বামী রাজের উদ্দেশে সতর্ক বাণী দিয়েছেন তিনি।


পরীমণি সেই পোস্টে শুরুতেই রায়হান রাফিকে ট্যাগ করে লেখেন, ‘সিনেমার সঙ্গে সঙ্গে দালালিটাও ভালো করেন দেখি! এরপর মিমকে ট্যাগ করে পরীমণি লেখেন, ‘নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল।’
একইভাবে নিজের স্বামী রাজকে ট্যাগ করে এই চিত্রনায়িকা লেখেন, ‘এটা এতদূর গড়াতে দেয়া উচিত হয়নি তোমার।’
মধ্যরাতে কেন পরী এমন পোস্ট দিলেন সে বিষয়ে এখনো স্পষ্ট জানা যায়নি। সময়ের সঙ্গে এই জল্পনার সত্যতা প্রকাশ্যে আসবে, এমনটাই প্রত্যাশা নেটিজেনদের।

শুরু থেকেই বিদ্যা সিনহা সাহা মিম আর নিজের স্বামী শরিফুল ইসলাম রাজকে নিয়ে সন্দেহ করে আসছিলেন। তবে কি সত্যি হতে চলেছে পরীর সন্দেহ?

বিজনেস বাংলাদেশ / হাবিব

এ বিভাগের আরও সংবাদ