ঢাকা রাত ১১:১৮, শুক্রবার, ৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

সাংসদ ড. আবুরেজা নদভী’র আন্তরিকতায় পদুয়ার বিভিন্ন এলাকায় উন্নয়ন কাজ দৃশ্যমান

চট্টগ্রাম (১৫) সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য আন্তর্জাতিক ইসলামিক স্কলার, প্রফেসর ড. আবুরেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী’র আন্তরিক সহযোগিতায় এবং পদুয়া ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান হারুনর রশীদ (আর্মি হারুন) এর ঐকান্তিক প্রচেষ্ঠায় পদুয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় উন্নয়ন কাজ দৃশ্যমানভাবে চলমান রয়েছে।
তারই ধারাবাহিকতায় আজ (৩০ নভেম্বর) সকালে পদুয়া ৩নং ওয়ার্ডের ফরিয়াদেরকুল সড়কে মতিউর রহমানের দোকান থেকে সাধন ডাক্তারের বাড়ি পর্যন্ত সড়কে রিপাইরিং কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।
এছাড়াও হানিফার পাড়া সড়কে লায়লার বর বাড়ির দক্ষিণ পার্শ্বে বক্স কালভার্ট নির্মাণ এবং একই এলাকায় ঝুকিপূর্ণ রাস্তার পাশে পুকুরে গাইড ওয়াল নির্মাণ কাজ সমাপ্ত হয়েছে।
বুধবার সকালে এসব উন্নয়ন কাজ পরিদর্শন করেন পদুয়া ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান হারুনর রশীদ (আর্মি হারুন)। এসময় স্থানীয় ইউপি সদস্য মুহাম্মদ এহছান সহ এলাকার গন্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
পদুয়া ইউপির চেয়ারম্যান হারুনর রশীদ জানান, মতিউর রহমানের দোকান থেকে সাধন ডাক্তারের বাড়ি পর্যন্ত ব্রিক সলিং সড়কটিতে প্রচুর খানাখন্দ সৃষ্টি হওয়ায় চলাচলের অনুপযোগী হয়ে গেছে। এ সড়ক দিয়ে চলাচলে সাধারণ মানুষকে চরম ভোগান্তি পোহাতে হচ্ছে। তাই এমপি মহোদয়ের আন্তরিক সহযোগিতায় এবং ইউনিয়ন পরিষদের বরাদ্দ থেকে এ সড়কটির রিপাইরিং কাজ শুরু করেছি। এছাড়াও হানিফার পাড়া সড়কে লায়লার বর বাড়ির দক্ষিণ পার্শ্বে বক্স কালভার্ট নির্মাণ এবং একই এলাকায় ঝুকিপূর্ণ রাস্তার পাশে পুকুরে গাইড ওয়াল নির্মাণ কাজ সমাপ্ত করেছি।
তিনি আরো বলেন, মাননীয় সাংসদ, উন্নয়নের সফল কান্ডারী প্রফেসর ড. আবুরেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী’র আন্তরিক সহযোগিতায়
পদুয়ার বিভিন্ন এলাকায় অসমাপ্ত কাজ অতি শীঘ্রই সম্পন্ন করা হবে।
এ বিভাগের আরও সংবাদ