ঢাকা রাত ৯:৫৭, শুক্রবার, ৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

দিনাজপুরে সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রকৌশলীগনের বিদায় ও নবাগতদের বরণ উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠিত 

দিনাজপুর সড়ক ও জনপথ অধিদপ্তরের উপ-বিভাগীয় প্রকৌশলী কামরুল হাসান সরকার (সদ্য পদোন্নতি প্রাপ্ত নির্বাহী প্রকৌশলী), সড়ক সার্কেল সহকারী প্রকৌশলী মোঃ আলরাজী লিয়ন ( সদ্য পদোন্নতি প্রাপ্ত উপ-বিভাগীয় প্রকৌশলী) এবং উপ-সহকারী প্রকৌশলী মোঃ আরিফুর রহমান এর বদলী জনিত বিদায় ও নবাগত উপ-বিভাগীয় প্রকৌশলী পার্থ সরকার,  উপ-বিভাগীয় প্রকৌশলী গৌরাঙ্গ চন্দ্র বর্মন ও নবাগত উপ-সহকারী প্রকৌশলী আরিফুল ইসলাম এবং উপ-সহকারী প্রকৌশলী মোঃ ফরিদুল ইসলাম এর আগমন উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 
৩০ নভেম্বর বুধবার সন্ধ্যায় সড়ক ভবনের সম্মেলন কক্ষে সংবর্ধনা অনুষ্ঠানে দিনাজপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ মনসুরুল আজিজ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি দিনাজপুর সড়ক সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ মাহাবুবুল আলম খান বক্তব্যে বলেন, বিদায়ী উপ-বিভাগীয় প্রকৌশলী কামরুল হাসান সরকার তার সময়কালে উন্নয়নমূলক প্রকল্পসমুহ অত্যন্ত কর্ম-দক্ষতার মাধ্যমে সুষ্ঠ ব্যবস্থাপনায় সম্পন্ন করেছেন। তিনি সবসময়  চ্যালেঞ্জের মাধ্যমে কাজ করে সুনাম অর্জন করেছেন। ভবিষ্যতে তিনি বড় বড় কাজের ক্ষেত্রে আরও পারদর্শী হয়ে উঠবেন। কামরুল হাসান একজন মানবিক অফিসার ছিলেন। পরিবারের সদস্যদের মত তিনি তার কর্মকান্ড এখানে অতিবাহিত করেছেন। দিনাজপুরে আমরা অনেক চ্যালেঞ্জের কাজ করেছি। আমরা যারা সন্মুখ যোদ্ধা হিসেবে আছি দিনাজপুরের জন্য অনেক কিছু করার আছে। যারা গেলেন তাদের জন্য দোয়া আর যারা আসলেন ন্যায়-নিষ্ঠার সাথে এবং দায়িত্ববোধের সাথে তাদের কর্মকান্ড অতিবাহিত করবেন। সকলের সাফল্য কামনা করেন। সংবর্ধনা অনুষ্ঠানে দিনাজপুর সড়ক বিভাগের সহকারী প্রকৌশলী মোঃ মমিনুর রহমানের সঞ্চালনায় বিদায়ী প্রকৌশলী দিনাজপুর ফুলবাড়ী সড়ক উপ-বিভাগ এর উপ-বিভাগীয় প্রকৌশলী কামরুল হাসান সরকার বক্তব্যে বলেন, দিনাজপুর সড়ক বিভাগে দীর্ঘ ৫ বছর ১ মাস ১৫ দিন ছিলাম। অফিসের সকলের আন্তরিকতা ও কর্মদক্ষতার মাধ্যমে সড়ক ব্যবস্থা উন্নয়নের লক্ষ্যে সততা ও নিষ্ঠার সাথে আমি আমার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করার চেষ্টা করেছি। দীর্ঘদিন সকলের অশির্বাদ ও সহযোগিতার মাধ্যমে সম্ভব হয়েছে। দিনাজপুরের ৪ লেন ও উন্নয়নের যে গতি রয়েছে তার ধারাবাহিকতা বজায় রাখতে হবে। নতুনদের কর্মের উপর নির্ভর করছে দিনাজপুর সড়ক ও জনপথের উন্নয়ন । আমাদেরকে দেশের মানুষের জন্য কাজ করতে হবে।অনুষ্ঠানের সভাপতি নির্বাহী প্রকৌশলী মোঃ মনসুরুল আজিজ দিনাজপুর সড়ক বিভাগের সকল কর্মকর্তা কর্মচারীদের সহযোগিতা কামনা করেন।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দিনাজপুর সড়ক উপ-বিভাগ এর নবাগত উপ-বিভাগীয় প্রকৌশলী পার্থ সরকার, নবাগত উপ-বিভাগীয় প্রকৌশলী গোরাঙ্গ চন্দ্র বর্মন, বিদায়ী সহকারী প্রকৌশলী মোঃ আলরাজী লিয়ন, নবাগত উপ-সহকারী প্রকৌশলী আরিফুল ইসলাম এবং উপ-সহকারী প্রকৌশলী ফরিদুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী জান্নাতুল ফেরদৌস, উপ-সহকারী প্রকৌশলী প্রমানন্দ বর্মন, কর্মচারী ইউনিয়নের মধ্যে সভাপতি আবদুুল হাই ও সাধারন সম্পাদক আবদুুল মান্নান সরকার প্রমুখ। এই সময় উপস্থিত ছিলেন দিনাজপুর সড়ক ও জনপথ অধিদপ্তরের সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
অনুষ্ঠান শেষে বিদায়ী ও নবাগত নির্বাহী প্রকৌশলীকে সড়ক বিভাগের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়।
এ বিভাগের আরও সংবাদ