ঢাকা সকাল ৯:৪৮, শুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

অভিনব কায়দায় ইয়াবা পাচারঃ লোহাগাড়া থানা পুলিশের হাতে গ্রেপ্তার ১

কক্সবাজারের টেকনাফ থেকে প্রাইভেট কারের সিটের নিচে তেলের ট্যাংকিতে করে অভিনব কায়দায় ইয়াবা পাচার করছিল ইসমাইল (৫০) নামে টেকনাফের এক মাদক পাচারকারী। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক দিয়ে দ্রুত গতিতে চট্টগ্রামের দিকে যাওয়ার পথে লোহাগাড়া থানা পুলিশের হাতে গ্রেফতার হন ওই মাদক পাচারকারী। ওই সময় প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ৩৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। পরে প্রাইভেট কারটিও (মেট্রো গ ৩৩-৭৫২৩) জব্দ করে থানা হেফাজতে নিয়ে যাওয়া হয়। গ্রেফতারকৃত মাদক পাচারকারী কক্সবাজারের টেকনাফ পৌরসভার গুদার বিল এলাকার আব্দুস সালামের পুত্র।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) বেলা ১২ টার দিকে মহাসড়কস্থ উপজেলার চুনতি বন রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে ওসি আতিকুর রহমানের নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে ইয়াবাসহ তাকে গ্রেফতার করতে সক্ষম হয় থানা পুলিশ।

থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান সাংবাদিকদের জানান,গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কক্সবাজার থেকে ইয়াবার একটি চালান চট্টগ্রামের দিকে যাচ্ছে। তাই তারা উল্লেখিত স্থানে চেক পোস্ট বসিয়ে প্রাইভেটে কারে তল্লাশি করে সিটের নিচে তেলের ট্যাংকিতে বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় ৩৫ হাজার ইয়াবা ট্যাবলেটসহ ইসমাইল (৫০) নামে এক মাদক পাচারকারীকে গ্রেফতার করেন। ওই সময় মাদক পাচারে ব্যবহৃত প্রাইভেট কারটিও জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান ওসি আতিকুর রহমান।

বিজনেস বাংলাদেশ/ bh

এ বিভাগের আরও সংবাদ