ঢাকা রাত ৪:৫৮, মঙ্গলবার, ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

আমি মন দিয়ে অভিনয় করে যাচ্ছি: পরীমনি

বাংলা চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি। অভিনয় দেখিয়ে ইতোমধ্যে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। কিন্তু একসময়ে চলচ্চিত্রে নাকি অভিনয় করার কথাই কখন ভাবেননি তিনি। নাটকে কাজ করতেন এই নায়িকা। একদিন চলচ্চিত্র অভিনেত্রী চম্পার পরামর্শে বড় পর্দায় পা রাখেন এই নায়িকা।

২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক হয়। ২০১৫ সালে ‘রানা প্লাজা’ ছবিতে চুক্তিবদ্ধ হয়ে এই নায়িকা আলোচনায় আসেন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে ‘আরো ভালোবাসবো তোমায়’, ‘মহুয়া সুন্দরী’, এবং ‘রক্ত’।

এরই মধ্যে ২০টির বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন ‘ভালোবাসা সীমাহীন’র এই অভিনেত্রী। পরীমনি মডেলিং এর মাধ্যমে তার কর্ম জীবন শুরু করেন। তিনি বিভিন্ন নৃত্যানুষ্ঠানে অংশগ্রহণ করেন এবং টিভি নাটকে অভিনয় করেন। তিনি মডেলিং থেকে ছোটপর্দার গোন্ডি পেরিয়ে রূপালী পর্দায় অভিনয় শুরু করেন। অভিনয় জীবন শুরু করেন টিভি নাটকে অভিনয়ের মাধ্যমে।

তিনি ‘সেকেন্ড ইনিংস’, ‘এক্সক্লুসিভ’, ‘এক্সট্রা ব্যাচেলর’, ‘নারী ও নবনীতা তোমার জন্য’ এ চারটি ধারাবাহিক নাটকে কাজ করেছেন। এর মধ্যে জাকারিয়া সৌখিন রচিত ‘নারী ও নবনীতা তোমার জন্য’ নাটকে প্রধান চরিত্রে অভিনয় করেন পরীমনি। এতে চলচ্চিত্র অভিনেতা আমিন খান, পপি এবং ঈশানাও অভিনয় করেছিলেন। প্রথম অভিনীত নাটকেই তিনি ইলিয়াস কাঞ্চন এবং চম্পার সাথে অভিনয় করেন।

পরীমনি বলেন, ‘কোনো ছবি মুক্তি না পেলেও বিষয়টি নিয়ে আমি মোটেও বিচলিত নই। আমার কাজ হচ্ছে অভিনয় করা। আমি তা মন দিয়েই করে যাচ্ছি। আমি মনে করি, ছবিতে যখন কাজ করছি কোনো না কোনো একদিন সেগুলো আলোর মুখ দেখবেই। কাজ করতে করতে আমি চলচ্চিত্রের প্রেমে পড়ে গেছি। এখন আর চাইলেও এ মাধ্যম থেকে বের হতে পারব না।’

তিনি আরও বলেন, ‘কেউ যদি আমাকে চলচ্চিত্র জগৎ থেকে বের করেও দিতে চান, তাও আমি এ জগৎকেই আঁকড়ে ধরে থাকতে চাই। মানুষের ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই অনেক দূর।’

তার অভিনীত কোনো চলচ্চিত্র মুক্তির আগেই ২৩টি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়ে চলচ্চিত্র অঙ্গনে রীতিমত হৈ চৈ ফেলে দিয়েছিলেন এই নায়িকা। ছবি মুক্তির আগেই মিডিয়ায় নানা ধরনের খবরের জন্ম দিয়ে একাধিকবার আলোচিত-সমালোচিত হয়েছেন পরী।

এ বিভাগের আরও সংবাদ