ঢাকা সকাল ৯:৫৬, বুধবার, ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

আজকের রাশিফল

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
আচমকা খরচ হয়ে যেতে পারে। আপনি আজ সামান্য হজমের সমস্যায় ভুগতে পারেন। দীর্ঘ আলোচনা থেকে দূরে থাকুন, গুলি বিতর্কে রূপ নিতে পারে। আজ শিক্ষার্থী অথবা বুদ্ধিজীবীদের অগ্রগতি খুব ধীরে হবে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬২
বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
প্রেমে বাধা আছে। ধৈর্য ধরুন, সবদিন সমান হয় না। প্রাণের বন্ধু অথবা প্রিয়জনের সঙ্গে দেখা করে সারাদিনের ক্লান্তি কাটাতে পারবেন। শেয়ারবাজারে বিনিয়োগ করার জন্য দিনটি শুভ নয়।
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯৯
মিথুন: (২২মে – ২১ জুন)
নিজের বিস্ফোরক মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। গ্রহ ও নক্ষত্রের দশা আজ মোটামুটি। সুতরাং, কোনো ব্যতিক্রমী সাফল্য পাওয়ার আশা যেমন নেই, তেমনই বিশেষ ধ্বংসাত্মক কিছুও ঘটবে না। মাথা ঠাণ্ডা রাখলে যাবতীয় দ্বন্দ্ব ও দৈনন্দিন কাজের বাধা-বিপত্তিগুলিকে কাটিয়ে উঠতে পারবেন। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।
শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮১
কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
অহেতুক পরিশ্রমের কারণে আজ আপনি ক্লান্তবোধ করতে পারেন। পরিবারে কারোর সমস্যা আজ আপনাকে মানসিকভাবে ক্লান্ত করে তুলবে। ধৈর্যের সঙ্গে সমস্যাগুলি মোকাবিলা করুন। শিক্ষায় উন্নতির যোগ আছে। প্রেম এবং দাম্পত্যযোগ মিশ্র।
শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭
সিংহ: (২৩ জুলাই  – ২৩ আগস্ট)
বিলাসিতা, সম্পদ এবং জীবনের যাবতীয় উপভোগ্য বস্তুগুলি আনন্দে ভরিয়ে দেবে। কর্ম, আর্থিক এবং অন্য সমস্ত দিকে দিনটি সৌভাগ্যময়। সঞ্চয় বাড়বে এবং ব্যবসা সমৃদ্ধ হবে। প্রেমযোগ শুভ।
শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২৩
কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
শারীরিক ও মানসিকভাবে সুস্থির ও চনমনে বোধ করবেন। সামাজিক অবস্থার উন্নতি হবে। আজকের দিনে যদি কোথাও ঘুরতে যাওয়ার কথা ভাবেন, সেটি সফল হবে। দিনটিকে উপভোগ করুন। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।
শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ৯১
তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
প্রেম নিয়ে বন্ধুদের ভিন্ন মতামত। কেউ যদি আপনাকে কোনো বিষয় বা পরিস্থিতি সম্পর্কে কেবল নেতিবাচক জ্ঞান দেয়, তাহলে তাদের থেকে দূরে থাকুন। সবকিছু আজ ততটাই বর্ণময় হবে, যতটা আপনি দেখতে চাইছেন। শুধু ইতিবাচক মানসিকতা বজায় রাখুন। যাত্রাযোগ শুভ।
শুভ রং সাদা,   শুভ সংখ্যা : ৫১
বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
নেতিবাচক চিন্তাধারা অর্থসংকটে বা ভুলপথে চালিত করতে পারে। শান্ত থাকুন এবং নেতিবাচক মানসিকতার মানুষদের থেকে দূরে থাকুন। প্রেমে বাধা আছে।
শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ২২
ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
বিদেশে বসবাসকারী কোনো বন্ধু বা আত্মীয়ের কাছ থেকে কোনো সুখবর পাওয়ার আশা রাখতে পারেন। যা আপনার মুখে হাসি ফোটাবে। কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন। শিক্ষার্থীদের জন্য সময়টি ভালো। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।
শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা :  ৪১
মকর: (২২ ডিসেম্বর –২০ জানুয়ারি)
আজ কোনো ধর্মীয়স্থানে ঘুরতে যাওয়ার সম্ভাবনা আছে। সারাদিন হাসিখুশি থাকবেন। মানসিক আনন্দের প্রভাব কর্মক্ষেত্রেও পড়বে, যেখানে মাত্রাতিরিক্ত কাজের চাপ থাকলেও চাপমুক্ত থাকবেন। প্রচুর লাভের সম্ভাবনা আছে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ শুভ।
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৭
কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
পারিপার্শ্বিক পরিবেশকে মনোরমভাবে সাজাতে চাইবেন। বাড়িতে সুন্দর জিনিসপত্রে ভরিয়ে তুলতে চাইবেন। সারাদিন এই ইচ্ছে আপনার মনে ঘুরবে। ঘর সাজানোর জন্য নানা জিনিস কিনবেন। বন্ধুরা আজ নতুন উদ্দীপনা জোগাবে। প্রেমে সফলতা পাবেন।
শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৭
মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
প্রিয়জনদের সঙ্গে কোথাও ঘুরতে যেতেও পারেন আজ। পারিবারিক বিষয়গুলি থেকে সুফল পাবেন। যদি কোনো সমস্যা দেখা দেয়, তাহলে হতাশ হবেন না। নিজের লক্ষ্যে স্থির থাকুন এবং আত্মবিশ্বাস বজায় রাখুন। প্রেমযোগ শুভ।
শুভ রং : বাদামি,  শুভ সংখ্যা : ২১।
এ বিভাগের আরও সংবাদ