ঢাকা দুপুর ১:২৮, শনিবার, ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

বাংলাদেশ-মালয়েশিয়া নারী ফুটবল ম্যাচ

টিকিট বিক্রির সব অর্থ দেওয়া হবে বন্যার্তদের

মালয়েশিয়ার বিপক্ষে বাংলাদেশ নারী ফুটবল দলের দুটি ম্যাচ খেলার কথা ছিল সিলেট জেলা স্টেডিয়ামে। সিলেটে বন্যা পরিস্থিতির জন্য বাফুফে ম্যাচটি এখন কমলাপুর স্টেডিয়ামে আয়োজন করছে। কমলাপুর স্টেডিয়ামে প্রাপ্ত টিকিট বিক্রির অর্থ সিলেটে বন্যার্তদের প্রদান করা হবে।

বাংলাদেশ নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ আজ সংবাদ সম্মেলনে বলেন, ‘আমরা সিলেটে বন্যার্তদের জন্য সমব্যথী। দুই ম্যাচের টিকিট বিক্রি থেকে যে অর্থ আসবে এর পুরোটাই সিলেটে বন্যার্তদের দেয়া হবে।’ কমলাপুর স্টেডিয়ামে ভিআইপি গ্যালারি বিক্রি হবে না। সাধারণ গ্যালারির টিকিট মুল্য ৫০ টাকা। বাফুফে দশ হাজার টিকিট ছাড়বে প্রতি ম্যাচের জন্য। নারী ফুটবল দলের দলনেতা জাকির হোসেন চৌধুরী টিকিট বিক্রির প্রাপ্ত অর্থের পাশাপাশি ফেডারেশনের কর্মকর্তারাও বন্যার্তদের সাহায্য করবে বলে জানান।

২৩ জুন প্রথম ম্যাচ সামনে রেখে আজ বুধবার (২২ জুন) বিকেল থেকে কমলাপুর স্টেডিয়াম এলাকায় টিকিট বিক্রির কাজ শুরু হয়েছে। আগামীকাল ঢাকার বেশ কয়েকটি অঞ্চলে টিকিট বিক্রির জন্য মাইকিং করবে বাফুফে। এর পাশাপাশি অনলাইনেও টিকিট বিক্রির পরিকল্পনা রয়েছে দেশের ফুটবলের নিয়ন্ত্রক সংস্থার। দ্বিতীয় ম্যাচের টিকিট বিক্রি হবে ২৫ জুন থেকে, আর ম্যাচ ২৬ জুন।

গ্যালারিতে খেলা দেখার পাশাপাশি টেলিভিশনেও খেলা দেখার সুযোগ রয়েছে। টি স্পোর্টস দুটি ম্যাচই সরাসরি সম্প্রচার করবে। কমলাপুর স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বিকেল ৬ টায়।

বিজনেস বাংলাদেশ/ এ আর

এ বিভাগের আরও সংবাদ