ঢাকা দুপুর ১২:৫৫, শনিবার, ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

ত্রিশাল পৌরসভা বাজেট ঘোষনা 

ত্রিশাল পৌরসভা ২০২২-২০২৩ অর্থ বছরের বাজেট ঘোষনা করা হয়েছে। বুধবার সকাল ১১:৩০মিনিটে ২২জুন ২০২২ইং পৌরসভার হলরুমে মেয়র আলহাজ্ব এ বি এম আনিছুজ্জামানের পক্ষে পেনেল মেয়র ১ মো: রাশেদুল হাসান বিপ্লব ঘোষণা পত্র পাঠ করেন। এটি ত্রিশাল পৌর মেয়র আলহাজ্ব এ বি এম আনিছুজ্জামান আনিছের ৩য় মেয়াদে ২য় বাজেট। ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার ২০২২-২৩ অর্থ বছরের প্রস্তাবিত বাজেটের পরিমান ৪৩ কোটি ৩৭ লাখ ৭১ হাজার ২০ টাকা বাজেট ঘোষণা করা হয়েছে।
২০২২-২৩ অর্থ বৎসরের প্রস্তাবিত বাজেটের রাজস্ব খাতে মোট আয়- ৬,৫০,৭১,০২০, উন্নয়ন খাতে- ৩৬,৮৭,০০,০০০ টাকা সহ সর্বমোট আয় ৪৩,৩৭,৭১,০২০ টাকা। রাজস্ব খাতে মোট ব্যয়- ৬,৩৪,১৭,০০০ উন্নয়ন খাতে ব্যয় করেন। এসময়ে রাশিদুল হাসান বিপ্লবের সভাপতিত্বে ও পৌরসভার (ভারপ্রাপ্ত) সচিব ও নির্বাহী কর্মকর্তা মনিরুজ্জামান সঞ্চালনা করেন। 
বাজেটে বারপ্রপ্ত পেনেল মেয়র, সাংবাদিক ও সুশীল সমাজের বিভিন্ন প্রশ্ন উত্তরে বলেন সরক ও জনপদ অল্প কিছুদিনের মধ্যে পৌর শহরের বঙ্গবন্ধু সরক, খেলাধূলা ও সংস্কৃতি, জলাবদ্ধতা দূরীকরণ, ময়লা আবর্জনা পরিস্কার, বাসস্ট্যান্ড / টয়লেটে ইজারা, বিদুৎতায়ন লাইট সংস্কার, ড্রেন নির্মাণ /সংস্কার , করোনা ভাইরাস,মাদক মুক্ত সমাজ গড়ার লক্ষে সহজনকল্যাণ মূলক কাজ অগ্রাধিকার দেওয়া হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন পৌর প্যানেল মেয়র-২ মানিক সাইফুল, প্যানেল মেয়র (৩) ফাতেমা আক্তার, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোখলেছুর রহমান সবুজ, সমাজ সেবক মশিউর রহমান দীপক,কাউন্সিলর ওসমান গনি কুসুম, শাহীন মিয়া, মেহেদী হাসান নাসিম, আলমগীর কবির, খালেদ মাহমুদ, আনিছুজ্জামান , সংরক্ষিত কাউন্সিলর শাহানাজ পারভীন, বিউটি আক্তার সহ প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়া সাংবাদিকবৃন্দ প্রমূখ।
এ বিভাগের আরও সংবাদ