ঢাকা সকাল ১১:০৮, শুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

বিজিবি’র অভিযানে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার

সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) এর অধিনস্থ বিভিন্ন বিওপি কর্তৃক একাধিক বিশেষ অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করেছে বিজিবি সদস্যরা।

সোমবার (২৩ জানুয়ারি) দুপুরে সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই বিপুল পরিমান মাদক উদ্ধার করার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

উদ্ধারকৃত মাদ্রকদ্রব্য ব্রাহ্মণবাড়িয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জমা এবং ধ্বংসের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। অত্র ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকায় নিরবিচ্ছিন্ন টহল তৎরতা অব্যাহত থাকায় ইতিপূর্বেও বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও অবৈধ চোরাচালানী মালামাল আটক করে সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) উজ্জল দৃষ্টান্ত স্থাপন করেছে।

সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) অধিনায়ক লেঃ কর্নেল সৈয়দ আরমান আরিফ, পিএসসি জানান, ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার সীমান্তবর্তী হীরাপুর, বিষ্ণপুর এবং নোয়াবাদী নামক স্থান হতে পৃথক পৃথক অভিযানে মালিকবিহীন অবস্থায় ৯৩০ পিস ইয়াবা ট্যাবলেট, ৬০ বোতল ইস্কফ, ২০ কেজি গাঁজা আটক করতে সক্ষম হয়।

উল্লেখ্য যে, সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) চোরাচালান প্রতিরোধ ও মাদকদ্রব্য আটকের ক্ষেত্রে সরকার ঘোষিত শূন্য সহনশীলতা (Zero Tolerance) নীতি অনুস্মরণ পূর্বক আভিযানক কার্যক্রম অব্যাহত রাখবে।

বিজনেস বাংলাদেশ/ bh

এ বিভাগের আরও সংবাদ