ঢাকা সকাল ৯:৩৭, বুধবার, ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

৩ কাঠা জমি পাচ্ছেন মিরাজ

গত বছর ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট জয়ের নায়ক মিরাজ থাকেন খুলনার খালিশপুরের একটি ভাড়া বাড়িতে। টেস্ট জয়ের পর সংবাদমাধ্যমে গত বছর এ খবর প্রকাশের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে উদ্যোগী হয়ে বাংলাদেশ দলের তরুণ এই অলরাউন্ডারের পরিবারের জন্য বাড়ি নির্মাণের নির্দেশ দেন সংশ্লিষ্ট ব্যক্তিদের।

এরই ধারাবাহিকতায় খালিশপুরেই মিরাজকে তিন কাঠা জমি দিচ্ছে খুলনা উন্নয়ন কর্তৃপক্ষ (কেডিএ)। আবির্ভাবেই বিস্ময় উপহার দেয়া ২০ বছর বয়সী অলরাউন্ডার বলেন, “গত বিপিএলের শুরুতে আমাকে জানানো হয়েছিল জমি দেয়া হবে। সেই প্রতিশ্রুতি তারা রেখেছে। আগামী মাসের দ্বিতীয় সপ্তাহে এটির আনুষ্ঠানিকতা শেষ হবে। আরও আগেই হয়ে যেত, আমি ক্রিকেট নিয়ে ব্যস্ত থাকায় সময় বের করতে পারিনি।”

আর এক পয়েন্ট হলেই নিষিদ্ধ সাব্বির
বিপিএলে নিজেদের প্রথম ম্যাচে তার দল রাজশাহী কিংস ৬ উইকেটে হেরেছে রংপুর রাইডার্সের কাছে। তবে এটি নিয়ে উদ্বিগ্ন নন তরুণ অলরাউন্ডার। তিনি বলেন, “শুরুটা ভাল হয়নি, খারাপও হয়নি। গত বিপিএলেও শুরুটা ভাল হয়নি আমাদের। শেষ পর্যন্ত আমরা কিন্তু ফাইনালে উঠেছিলাম। এ বছর দলটি ভাল হয়েছে। একটি ম্যাচ হারতেই পারি। এখনো ১১টা ম্যাচ আছে। ম্যাচ ধরে ধরে এগোতে চাই আমরা।”

এ বিভাগের আরও সংবাদ