ঢাকা রাত ১০:৪৮, মঙ্গলবার, ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক হলেন ইঞ্জি. কামরুজ্জামান

মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সদ্য ঘোষিত আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন যুবলীগের পূর্ণাঙ্গ কমিটিতে গুরুত্বপূর্ণ পদ পেলেন চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কৃতি সন্তান ইঞ্জিনিয়ার মো. কামরুজ্জামান।

সম্মেলনের প্রায় এক বছর পর যুবলীগের ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

এর আগে বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে অবস্থিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের পূর্ণাঙ্গ কমিটির তালিকা যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের কাছে হস্তান্তর করেন।

গত বছর ২৩ নভেম্বর জমকালো কংগ্রেসের মধ্যে দিয়ে যুবলীগের কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছিল।ইঞ্জিনিয়ার মো. কামরুজ্জামান দীর্ঘ দিন ছাত্র লীগ, যুবলীগের রাজনীতি করে আসছেন  কেন্দ্রীয় যুবলীগের নেতৃত্বে এসেছেন।

এছাড়া তিনি সামাজিকভাবে অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন মতলব তথা বাংলাদশের বিভিন্ন ধর্মীয় ও সামাজিকভাবে এগিয়ে এসেছেন।

ইঞ্জি. কামরুজ্জামান বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক পদ লাভ করেন।

পেশায় তিনি একজন ব্যবসায়ী। তিনি মতলব উত্তর উপজেলা, চাঁদপুর জেলা তথা দেশবাসী সকলকে অভিনন্দন জানিয়েছেন এবং সকলের কাছে দোয়া চেয়েছেন।

ইঞ্জি. কামরুজ্জামান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ যুবলীগের চেয়ারম্যান ফজলে শ্যামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এর প্রতি আমি কৃতজ্ঞ। তারা আমাকে আমাকে যে পদে নিযুক্ত করেছেন। আমি যেন  সে দায়িত্ব সঠিক ভাবে পালন  করতে পারি। সবাইকে শুভেচ্ছা ও সংগ্রামী সালাম  ।

বিজনেস বাংলাদেশ/ইমরান মাসুদ

এ বিভাগের আরও সংবাদ