ঢাকা রাত ৪:৪১, মঙ্গলবার, ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ঐশ্বর্যের ৪৪তম জন্মদিন

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চনের ৪৪তম জন্মদিন আজ। ১৯৭৩ সালের এই দিনে ভারতের কর্ণাটক রাজ্যের মাঙ্গালোরে জন্মগ্রহণ করেন তিনি। প্রতিবারই বেশ আয়োজন করে পালিত হয় ঐশ্বর্যের জন্মদিন। আজ এ অভিনেত্রী নিজের জন্মদিনটি পালন করবেন শ্বশুরবাড়িতে, অর্থাৎ বচ্চন পরিবারের সঙ্গে। ইতিমধ্যে বচ্চনরা বেশ কিছু সারপ্রাইজ রেখেছেন ঐশ্বর্যের জন্য।

গতরাত ১২টার সময়ই শ্বশুর অমিতাভ বচ্চন, শাশুড়ি জয়া, স্বামী অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্যকে সঙ্গে নিয়ে কেক কাটার মাধ্যমে তার জন্মদিনের প্রথম পর্বটি শুরু হয়।

এই কেক কাটার আনুষ্ঠানিকতা আজ সারা দিন চলবে কয়েক ধাপে। এদিকে জন্মদিনে ঐশ্বর্যের জন্য ভিন্নধর্মী নানা উপহার রয়েছে স্বামী অভিষেক, শ্বশুর অমিতাভ ও মেয়ে আরাধ্যর পক্ষ থেকে। সব মিলিয়ে আজকের জন্মদিনটি বেশ স্মরণীয় হয়ে থাকবে ঐশ্বর্যের কাছে। উল্লেখ্য, ১৯৯৪ সালে ভারতের প্রতিনিধি হিসেবে বিশ্বসুন্দরী নির্বাচিত হন ঐশ্বর্য।

১৯৯৭ সালে তামিল ছবি ‘ইরুভার’-এ অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় তার। এরপর ‘অউর পেয়ার হোগায়া’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রাখেন তিনি। তবে ১৯৯৯ সালে সালমানের বিপরীতে ‘হাম দিল দে চুকে সনম’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে আলোচনায় আসেন ঐশ্বর্য। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে।

নিয়মিত একাধিক ছবিতে অভিনয় করে গেছেন। এসব ছবির মাধ্যমে অভিনেত্রী হিসেবে নিজেকে সাফল্যের সর্বোচ্চ শিখরে বসিয়েছেন এ অভিনেত্রী।

২০০৭ সালে অভিষেক বচ্চনকে বিয়ে করে তিনি সংসারী হন। এখন আরাধ্য নামে এক কন্যাসন্তানের মাও তিনি।

এ বিভাগের আরও সংবাদ