ঢাকা বিকাল ৫:৪৬, সোমবার, ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

সেক্সি বার্বি গার্ল সানি

বলিউডের ‘বেবি ডল’ হিসেবে পরিচিত বলিউড তারকা সানি লিওন। বলিউডের সিনেমায় খোলামেলা আর আবেদনময়ী দৃশ্য  মানেই যেন সানি লিওন। এবার নতুন সিনেমা ‘তেরে ইন্তেজার’ নিয়ে পর্দায় হাজির হচ্ছেন তিনি।

ছবিটি মুক্তির আগেই খোলামেলা দৃশ্যে অভিনয় নিয়ে আলোচনা ছড়িয়েছেন সানি। এরই মধ্যে ছবিটির ট্রেলার প্রকাশ হয়েছে। সেখানে অভিনেতা আরবাজ খানের সঙ্গে বেশ অন্তরঙ্গ ভঙ্গিতে দেখা গেছে সানিকে। ছবিটিতে এই জুটির একাধিক চুম্বন দৃশ্যও রয়েছে।

এবার ‘তেরা ইন্তেজার’ ছবির নতুন গানের টিজার প্রকাশ হয়েছে। গানের কথা ‘সেক্সি বার্বি গার্ল’ পুরো গানটি ৭ নভেম্বর মুক্তি পেয়েছে। ‘সেক্সি বার্বি গার্ল’ গানের ৩৪ সেকেন্ডের টিজারে অভিনেত্রীকে বেশ আবেদনময়ী ভঙ্গিমায় দেখা গেছে।

এর আগে এই ছবির আরেকটি গান ‘খালি খালি দিল’ মুক্তি পেয়েছে। সেখানেও সানিকে গ্ল্যামারাস রূপে দেখা গেছে। আগামী ২৪ নভেম্বর রাজীব বালিয়া পরিচালিত ‘তেরে ইন্তেজার’ ছবিটি মুক্তি পাবে। সানি লিওন ছবিটিতে বেশ উত্তজনা ছড়াবেন। এমনটাই মনে করা হচ্ছে।

সানি লিওনকে সর্বশেষ ‘মাস্তিজাদে’ এবং ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ ছবিতে দেখা গেছে। ‘বেইমান লাভ’ ও ‘টিনা অ্যান্ড লোলো’ নামে আরো দুটি ছবি মুক্তির প্রতীক্ষায় আছে। এ ছাড়া বলিউড বাদশা শাহরুখ খানের সঙ্গে ‘রইস’ ছবিতে অভিনয় করেও আলোচিত হয়েছেন তিনি।

এ বিভাগের আরও সংবাদ