ঢাকা রাত ৪:৩৬, মঙ্গলবার, ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

‘মহাগুরু’র শুটিংয়ে ব্যস্ত এটিএম

কায়সার আহমেদ পরিচালিত র শুটিং নিয়ে মঙ্গলবার ও বুধবার ব্যস্ত সময় পার করছেন একুশে পদকপ্রাপ্ত বরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামান। এই ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করছেন তিনি।

আবার এরই মধ্যে ধারাবাহিকটির গল্পে পরিবর্তন এসেছে। যে কারণে এটিএমও তার গেটআপেও পরিবর্তন এনেছেন। মঙ্গলবার সারাদিন তিনি এই নাটকের শুটিংয়ে অংশ নিয়েছেন। বুধবারও সারাদিন তিনি রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজে এর শুটিং করবেন।

ধারাবাহিকটিতে অভিনয় প্রসঙ্গে এটিএম শাসুজ্জামান বলেন, কায়সার আহমেদ খুব ভালো একজন নির্মাতা। আমি তাকে ব্যক্তিগতভাবে খুব পছন্দ করি। তার নির্দেশনায় কাজ করতে আমার ভীষণ ভালো লাগে। মহাগুরু নাটকের গল্পটাও বেশ ভালো। আবার শুনেছি এই ধারাবাহিকের বেশকিছু চরিত্র নিয়ে নাকি একজন নির্মাতা নাটকটি নকল করার চেষ্টা করছে। শুনে ভীষণ হাসি পেলো আমার। দেশে কী নাট্যকারের এতোই অভাব যে এই নাটকই নকল করতে হবে। আজব এক বিষয়।’

জীবন রায় ‘মহাগুরু’ নাটকে প্রধান সহকারী হিসেবে কাজ করছেন। ‘মহাগুরু’ নাটকটি নিয়মিতভাবে বাংলাভিশনে প্রচার হচ্ছে বলে জানিয়েছেন নির্মাতা কায়সার আহমেদ।

এছাড়া আরটিভিতে প্রচার চলতি ধারাবাহিক নাটক মীর সাব্বির পরিচালিত ‘নোয়াশাল’ এবং সাজ্জাদ সুমন পরিচালিত ‘ছলে বলে কৌশলে’ নাটকের কাজ নিয়ে ব্যস্ত আছেন এটিএম শামসুজ্জামান।

আপাতত এটিএম শামসুজ্জামানকে চলচ্চিত্রে অভিনয়ে খুব কম দেখা যায়।

এ বিভাগের আরও সংবাদ